Indian Prime Time
True News only ....

ঘুমের ওষুধ খাইয়ে জোর করে ধর্ষণের অভিযোগে আটক ৪ জন

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ ছত্রিশগঢ়ঃ ছত্রিশগঢ়ে ১৬ বছর বয়সী এক কিশোরীকে পাচার করে ঘুমের ওষুধ খাইয়ে জোর করে বিয়ে দিয়ে গণধর্ষণের অভিযোগ উঠেছে এক মহিলা সহ চার জনের বিরুদ্ধে।

সূত্রের ভিত্তিতে জানা যায়, জাঞ্জগীর চম্পা জেলার একটি গ্রামের বাসিন্দা ওই কিশোরী আর্থিক ভাবে পরিবারের পাশে দাঁড়ানোর জন্য এক বন্ধুর সঙ্গে অন্য শহরে যাওয়ার পরিকল্পনা করে। পরে বন্ধুর সাথে বিলাসপুরে এক মহিলার বাড়িতে যায়। সেখানে উত্তরপ্রদেশেরর মথুরার দুই যুবক ওই মহিলার সাথে তাদের ভাইয়ের জন্য পাত্রীর খোঁজে দেখা করেন।

এদিকে ওই কিশোরীকে দুই যুবকের ভ্রাতৃবধু হিসাবে পছন্দ হয়। তাই কিছু কাজ দেওয়া হবে বলে ওই কিশোরীকে প্রতিশ্রুতি দেন। কিন্তু সে এই ব্যাপারে নিজের মতামত জানানোর আগেই ঘুমের ওষুধ খাওয়ানো হয়। এরপর বিলাসপুরে গোপনে জোর করে বিয়ে দেওয়া হয়। এছাড়া ওই কিশোরীর আসল বয়স গোপন করে ১৮ বছর উল্লেখ করে ভুয়ো আধার কার্ড বানানো হয়।

- Sponsored -

- Sponsored -

তারপর ওই কিশোরীকে ঘুমের ওষুধ খাইয়ে উত্তরপ্রদেশের মথুরায় নিয়ে গিয়ে সেখানে যুবকদের পরিবারে আবারও বিয়ের অনুষ্ঠান হয়। এরপর নিয়মিত ঘুমের ওষুধ খাইয়ে স্বামী ও ভাসুর ধর্ষণ করে বলে অভিযোগ করা হয়েছে। তবে কোনোভাবে শ্বশুরবাড়ি থেকে পালিয়ে এসে চাইল্ড লাইনে যোগাযোগ করলে তাকে উদ্ধার করে ছত্রীশগঢ়ে নিয়ে যাওয়া হয়।

তারপর পুলিশ অভিযোগের ভিত্তিতে ওই কিশোরীর স্বামী সহ তিন জন যুবককে গ্রেফতার করেন। আর ওই মহিলাকেও বেঙ্গালুরু থেকে গ্রেফতার করে জাঞ্জগীরে নিয়ে যাওয়া হয়। পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪, ৩৬৩, ৩৬৬, ৩৭০, ৩৭৬ এবং পকসো আইনে মামলা রুজু করেছেন।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored