Indian Prime Time
True News only ....

প্রবল বৃষ্টিতে ধসের জেরে প্রাণ হারালো ৩০ জন

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মহারাষ্ট্রঃ গত বেশ কয়েকদিন ধরে একটানা মহারাষ্ট্রের রায়গড়ে প্রবল বৃষ্টি চলছে। তাই গতকাল রাতেরবেলা প্রবল বৃষ্টিতে ধস নেমে রায়গড়ের মাহাডের তালি গ্রামে মৃত্যু হলো প্রায় ৩০ জনের। আর অন্তত ৩০ জন আটকে আছেন। ধসের ফলে বেশ কয়েকটি জায়গা কাদার আস্তরণে আচ্ছন্ন হয়ে যায়। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে সমগ্র পরিস্থিতির উপর নজর রেখেছেন।

মুম্বইয়ের ১৬০ কিলোমিটার দূরে অবস্থিত মাহাড থেকে জাতীয় বিপর্যয় মোকাবিলা দল এসে আজ সকাল থেকে এই উদ্ধারকার্য শুরু করেছে। রায়গড় জেলার দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী অদিতি তাতকাড়ে বলেছেন, “২০ জন সদস্য-বিশিষ্ট স্থানীয় একটি দল উদ্ধারকাজ চালাচ্ছে। পুলিশ ও জাতীয় বিপর্যয় মোকাবিলা দল নিখোঁজ মানুষদের সন্ধান চালাচ্ছে। কিন্তু বিরূপ আবহাওয়া এবং উঁচু এলাকার জন্য উদ্ধারকার্যে অত্যন্ত সমস্যা হচ্ছে। তবে ইতিমধ্যে ৩০ জনের দেহ উদ্ধার করে চিহ্নিতকরণের কাজ চলছে”।

- Sponsored -

- Sponsored -

এই ঘটনায় মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে শোকপ্রকাশ জানিয়েছেন, “তালির ঘটনা দুর্ভাগ্যজনক। ধস নেমে কমপক্ষে ৩০ জনের মৃত্যু হয়েছে। এখনো অবধি ৩০ জনের দেহ উদ্ধার করা হয়েছে। কঙ্কন উপকূল এলাকায় একাধিক ধস নামার ঘটনা ঘটেছে। সবাইকে সুরক্ষিত থাকার আর্জি জানাচ্ছি। যারা বিপজ্জনক এলাকায় বাস করেন তাদের সুরক্ষিত জায়গায় সরে যাওয়া একান্ত প্রয়োজন”।

 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored