Indian Prime Time
True News only ....

পুলিশ ফাঁড়িতে বোমা বিস্ফোরণের জেরে আহত ৩ জন

- Sponsored -

- Sponsored -

মিনাক্ষী দাসঃ উত্তর চব্বিশ পরগণাঃ আজ দুপুরে হঠাৎই উত্তর চব্বিশ পরগণার বরাহনগরের কুটি ঘাটে পরিত্যক্ত পুলিশ ফাঁড়িতে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এই বোমা বিস্ফোরণের জেরে প্রায় ৩ জন আহত হয়েছেন। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়ালো।

জানা গিয়েছে, একসময় বরাগনর কুটিঘাট এলাকায় ওই বাড়িটিই বরানগর থানা ছিল। ১৬ বছর আগে ওই বাড়ি থেকে থানা সরিয়ে বিটি রোডের ধারে নতুন বিল্ডিংয়ে সরিয়ে নিয়ে আসা হয়। এরপর থেকে বাড়িটি পরিত্যাক্ত অবস্থায় ছিল। সম্প্রতি বরানগর পুরসভা বাড়িটি বিপজ্জনক আখ্যা দিয়ে সাইনবোর্ডও ঝুলিয়ে দিয়েছিল।

কিন্তু স্থানীয় বাসিন্দাদের আপত্তিতে পুরসভা বাড়িটি ভেঙে ফেলার কাজ শুরু করে। তাই এদিন দুপুরে পরিত্যক্ত বরাহনগর পুলিশ ফাঁড়িতে পরিষ্কারের কাজ চলছিল। সেই সময় আচমকাই বিকট শব্দে সকলেই প্রায় আতঙ্কিত হয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে গিয়ে দেখা যায় বোমা বিস্ফোরণ হয়েছে। সেই সময় কর্মরত অবস্থায় তিন জন শ্রমিক গুরুতর আহত হন।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

তারপর ওই শ্রমিকদের উদ্ধার করে সাগর দত্ত মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। বর্তমানে সেখানেই চিকিত্‍সাধীন আছেন। এদিকে পুলিশ এবং বম্ব স্কোয়াড খবর পেয়ে ঘটনাস্থলে এসে উপস্থিত হয়। বিষয়টি ফরেন্সিক দলকেও জানানো হয়েছে।

তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, বরাহনগর ফাঁড়ির মালখানায় বাজেয়াপ্ত করে রাখা বোমাতেই বিস্ফোরণ হয়েছে। কিন্তু ওই পরিত্যক্ত ঘরের মধ্যে বোমা কিভাবে এলো তা খতিয়ে দেখা হচ্ছে। অবশ্য বাজেয়াপ্ত হওয়া বোমা সেই সময় নিষ্ক্রিয় করা হয়নি কেন তা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে। যদিও সমাজবিরোধী কার্যকলাপের জন্য বোমা মজুতের কথাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored