Indian Prime Time
True News only ....

এবার সন্ত্রাসবাদীদের গুলিতে প্রাণ হারালো ২ জন শিক্ষক

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ কাশ্মীরঃ পর পর জঙ্গি হামলায় প্রাণ হারাচ্ছে একের পর এক কাশ্মীরি বাসিন্দারা। এবার আজ সকালে জম্মু-কাশ্মীরের শ্রীনগরের সাফা কাদাল এলাকায় একটি সরকারী বিদ্যালয়ে আচমকাই জঙ্গিরা ঢুকে পড়ে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। আর বিদ্যালয়ের শিক্ষক ৩৮ বছর বয়সী দীপক চাঁদ ও ৪৪ বছর বয়সী সুপীন্দ্র কউর তাদের বাধা দিতে গেলে গুলিবিদ্ধ হন।

সেনাবাহিনী সূত্রে জানা গেছে, এই ঘটনার পরই দীপকবাবু এবং সুপীন্দ্রবাবুকে এসকেআইএমএস হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্‍সক মৃত বলে ঘোষণা করেন। কিন্তু এখনো অবধি বিদ্যালয় প্রবেশ করে জঙ্গিদের গুলি চালালোর কারণ জানা যায়নি। এছাড়া বিদ্যালয়ে কতজন জঙ্গি হামলা চালায় তাও জানা সম্ভব হয়নি। আপাতত কোনো জঙ্গি সংগঠন এই হামলার দায় স্বীকার করেননি।

যদিও এই জঙ্গি হামলার খবর পেতেই নিরাপত্তারাক্ষীরা বিদ্যালয়ে হাজির হয়েছেন। তবে তার মধ্যে ওই জঙ্গিরা বিদ্যালয়ে ছেড়ে বেরিয়ে যায়। কিন্তু এরপরেও নিরাপত্তা বাহিনী আশেপাশে দলের কেউ লুকিয়ে আছে কিনা তা খতিয়ে দেখছে। এই গোটা ঘটনাকে কেন্দ্র করে বিদ্যালয় চত্বরে জুড়ে আতঙ্ক ছড়িয়েছে।

- Sponsored -

- Sponsored -

জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা এইধরণের হামলার তীব্র নিন্দা করে একটি টুইট করে জানিয়েছেন, “শ্রীনগর থেকে আবার খারাপ খবর এসেছে। এবার একটি সরকারী বিদ্যালয়ের দু’জন শিক্ষককে জঙ্গিরা হত্যা করেছে। এই অমানবিক সন্ত্রাসের নিন্দার কোনো ভাষা নেই। নিহতদের আত্মার শান্তি কামনা করছি”।

চলতি বছরে জঙ্গিদের হাতে জম্মু-কাশ্মীরে মোট ২৩ জন সাধারণ নাগরিকের মৃত্যু হয়েছে। এর মধ্যে কুলগামে তিন জন, বদগামে এক জন, বান্দীপোরাতে এক জন, বারামুল্লায় দু’জন, অনন্তনাগে চার জন, শরীনগরে আট জন ও পুলওয়ামার চার জন প্রাণ হারিয়েছেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored