Indian Prime Time
True News only ....

মহানগরীর রাস্তায় গুলিবিদ্ধ হয়ে জখম ২ ব্যক্তি

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

চয়ন রায়ঃ কলকাতাঃ ভরদুপুরে কলকাতার বাঁশদ্রোণীর ব্রহ্মপুরের রাস্তায় প্রকাশ্যে গুলি চলাকালীন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন ২ জন ব্যক্তি।  

স্থানীয় সূত্রে জানা যায়, সিন্ডিকেটের বখরা নিয়ে দু’ই গোষ্ঠীর সংঘাতের মধ্যেই আচমকা গুলি চলার জেরে গুলি লেগে মলয় দত্ত ও বিশ্বনাথ সিংহ নামের দু’জন ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। কিন্তু দীর্ঘ দিন আগে বিশ্বনাথবাবুর এই গোষ্ঠীর সাথে সম্পর্ক থাকলেও সম্প্রতি সেই সম্পর্কের অবনতি হয়। 

- Sponsored -

- Sponsored -

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে আসতেই সিন্ডিকেটের সদস্যরা পালিয়ে যান। পরে মলয়কে উদ্ধার করে বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আর বিশ্বনাথকে পিয়ারলেসে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মলয়ের বুকের ডান দিকে গুলি লেগেছে। তবে চিকিৎসা চললেও শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। অন্য দিকে বিশ্বনাথের বুকেও গুলি লেগেছে।

প্রসঙ্গত পুলিশ সূত্রে জানা গিয়েছে, দীর্ঘ দিন ধরে ওই এলাকায় উত্তম মণ্ডল নামে এক দাগী অপরাধী ছিল। উত্তমের গোষ্ঠীর সাথে বাচ্চার নেতৃত্বে একটি সিন্ডিকেট গোষ্ঠীর সংঘাত বাধে। এই দু’টি গোষ্ঠী বিভিন্ন অসামাজিক কার্যকলাপের সাথে যুক্তত ছিল। কিন্তু বর্তমানে উত্তম পুরোপুরি বেপাত্তা। 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored