Indian Prime Time
True News only ....

ডাম্পার ও বাইকের ধাক্কায় নিহত ২, আহত ১

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

সব্যসাচী মজুমদারঃ জলপাইগুড়িঃ জলপাইগুড়ির সাইলি হাটে রাতের অন্ধকারে ডাম্পার ও বাইকের ধাক্কায় মৃত্যু হয়েছে ২ জনের এবং জখম হয়েছেন ১ জন।

রবিবার রাতে মাল ব্লকের সাইলিহাট সংলগ্ন এলাকায় ডামডিম থেকে গরুবাথানগামী সড়কে দাঁড়িয়ে থাকা এক ডাম্পারে একটি বাইক ধাক্কা মারে। এই দুর্ঘটনায় মৃত্যু হয় ২ জন যুবকের। গুরুতর জখম হয়েছেন আরো ১ জন। মৃত যুবকদের নাম বাবলু উরাও (২৪) ও কৃষ্ণা মুণ্ডা (৩২)। জখম যুবকের নাম মিলন মুণ্ডা (২৭)। এদের সকলের বাড়ি মিনগ্লাস চাবাগানে।

- Sponsored -

- Sponsored -

মৃতদের পরিবার সুত্রে জানা গেছে, রবিবার রাতে ওই তিনজন যুবক একটি মোটর বাইকে চেপে এক বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে ওদলাবাড়ির দিকে যাচ্ছিল। ঠিক তখনই সাইলিহাট সংলগ্ন এলাকায় রাস্তার পাশে দাঁড়ানো একটি ডাম্পারের পিছনে বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে। প্রচন্ড ধাক্কায় ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়।

গুরুতর ভাবে তৃতীয়জনও জখম হয়। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে স্থানীয় লোকজন ছুটে আসেন। খবর পেয়ে ঘটনাস্থলে মাল থানার পুলিশ এবং মালবাজার থেকে দমকলের ইঞ্জিন ছুটে আসে। জখম যুবককে উদ্ধার করে মাল সুপার স্পেশালিটি হাসপাতালের নিয়ে আসা হয়। সেখান থেকে তাকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করার পাশাপাশি বাইক ও ডাম্পারটিকে আটক করে।

সোমবার সকালে মাল থানার পুলিশ মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য পাঠানোর ব্যবস্থা করে।
এই ঘটনায় মিনগ্লাস চাবাগানে শোকের ছায়া নেমে আসে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored