Indian Prime Time
True News only ....

বিষ মদ খেয়ে মৃত্যু ১৯ জনের

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মধ্যপ্রদেশঃ মধ্যপ্রদেশের মোরেনা জেলায় বিষ মদ পান করে আপাতত মৃত্যু হলো প্রায় ১৯ জনের। সঙ্কটজনক অবস্থায় বহু মানুষ হাসপাতালে ভর্তি রয়েছেন।

সূত্রের খবর অনু্যায়ী জানা যায়, রাতে প্যাকেটে ভরা সাদা রঙের মদ খেয়ে মনপুর ও পাহাওয়ালি গ্রামের বাসিন্দারা অসুস্থ হয়ে যান। তারপর থেকে আশপাশের গ্রাম থেকেও অসুস্থতার খবর আসতে থাকে। কিন্তু গতকাল থেকেই মৃত্যুমিছিল শুরু হয়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকা জুড়ে প্রচণ্ড চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়।

এই প্রসঙ্গে বলা হয়, গত অক্টোবর মাসেও মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে বিষমদ খেয়ে প্রাণ হারিয়েছিল ১৪ জন। আর তার ঠিক তিনমাসের মধ্যে এই ধরনের ঘটনা ঘটায় রাজ্য সরকারকে আক্রমণ করতে পিছপা হচ্ছেন না বিরোধীরা।

- Sponsored -

- Sponsored -

কংগ্রেস নেতা ও প্রাক্তন মুখ্যমন্ত্রী কমলনাথের জানান, “মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান যে পদক্ষেপ নিয়েছেন তা একেবারেই ফাঁকা বুলি। মদ মাফিয়ারা দাপিয়ে বেড়াচ্ছে। উজ্জয়িনীর পরে এবার মোরেনাতেও বিষ মদে মৃ্ত্যু হয়েছে। কিছুদিন আগেই শিবরাজ মদ মাফিয়াদের বিরুদ্ধে হুঙ্কার দিয়েছিলেন। তবে এবার বিষমদ কাণ্ডে তিনি শেষ পর্যন্ত কী পদক্ষেপ গ্রহণ করেন তা কেবল সময়ের অপেক্ষা”।।

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহা‌ন ঘটনাটিকে ‘দুর্ভাগ্যজনক’ আখ্যা দিয়ে তদন্তের কড়া নির্দেশ দিয়েছেন। এই প্রসঙ্গে আজ সকালে তিনি শীর্ষ অফিসারদের সঙ্গে দীর্ঘ বৈঠক করেন। ইতিমধ্যেই এই ঘটনায় জেলার আবগারি অফিসার এবং পুলিশ কর্মী সহ চারজনকে সাসপেন্ড করা হয়েছে। 

ডিআইজি জানিয়েছেন, “ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ধারা ও আবগারি আইনের ৩৪ ও ৯১ ধারায় মামলা রুজু করা হয়েছে”। পুলিশ মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored