Indian Prime Time
True News only ....

ঘূর্ণিঝড়ের প্রভাবে মিজোরামে মৃত্যু হলো ১৫ জনের

- sponsored -

- sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মিজোরামঃ ঘূর্ণিঝড় রেমাল বাংলার উপকূলে দাপট দেখানোর পর উত্তরের দিকে সরে যায়। ফলে গতকাল দিনভর কলকাতা সহ উপকূলের জেলাগুলিতে ভারী থেকে অতি ভারী বৃষ্টি হয়। কিন্তু ল্যান্ডফলের পর দু’দিন কেটে গেলেও দাপট থামেনি। এর জেরেই মিজোরামে প্রবল ধস নেমে ১৫ জনের মৃত্যুর খবর সামনে এসেছে। আর আসামেও এক জনের মৃত্যু হয়েছে।

ইতিমধ্যেই রেমাল শক্তি কমিয়ে গভীর নিম্নচাপে পরিণত হয়েছে। আর উত্তর পূর্বের একাধিক রাজ্যে ধস নামতে শুরু করেছে। আসাম, মণিপুর, মিজোরাম ও মেঘালয় সর্বত্র একই ছবি। তবে মিজোরামে সবথেকে ভয়ঙ্কর পরিস্থিতি তৈরী হয়েছে। মিজোরামের আইজলের একটি জায়গায় ধস নেমে এগারো জনের মৃত্যু হয়েছে। অন্য একটি জায়গা থেকে দুই জনের দেহ এবং অপর এক জায়গা থেকে এক জন ব্যক্তির দেহ উদ্ধার হয়েছে।

- Sponsored -

- Sponsored -

মিজোরাম সরকার মৃতদের চার লক্ষ টাকা করে জরিমানা দেওয়ার কথা ঘোষণা করেছে। এছাড়া ধসে যে বিপুল ক্ষতি হয়েছে, তার জন্য পনেরো কোটি টাকা খরচ করার কথা বলা হয়েছে। পাশাপাশি সব স্কুল-অফিস ও ব্যাঙ্ক বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। অন্যদিকে, আসামে প্রবল বৃষ্টিতে সতেরো বছর বয়সী এক জন নাবালকের মৃত্যু হয়েছে। এছাড়া একটি গাছ পড়ে গিয়ে অন্তত ১২ জন শিশু আহত হয়েছে। আবহাওয়া দপ্তরের পূর্বাভাস অনুযায়ী জানা যাচ্ছে, আগামী কয়েকদিন ধরে এই প্রবল বৃষ্টি চলবে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored