Indian Prime Time
True News only ....

পুজো দিতে গিয়ে গাড়িতেই মৃত্যু হলো ১০ জন পুণ্যার্থীর

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ কোচবিহারঃ গতকাল রাতেরবেলা প্রবল বৃষ্টিতে কোচবিহারের শীতলকুচি থেকে জলপাইগুড়ির জল্পেশের শিব মন্দিরে যাওয়ার সময় ৩৬ জনের একটি পুণ্যার্থীর দলের মধ্যে মৃত্যু হয়েছে ১৬ বছর থেকে ১৮ বছর বয়সী ১০ জন পুণ্যার্থীর। তাদের মধ্যে বেশীরভাগ বিদ্যালয় ও কলেজের পডুয়া। ওই দলটিতে কয়েকজন বিদ্যালয় এবং কলেজ ছুটও ছিল।

জানা গেছে, এদিন ওই মন্দিরে পুজো দেওয়ার কথা ছিল। আর পিক আপ ভ্যানে ডিজে মনোরঞ্জনের জন্য রাখা ছিল। তা ক্ষমতাশালী জেনারেটর দিয়ে বাজানো হচ্ছিল। এরপর পুণ্যার্থীরা গাড়িতে ওঠার পর গানের তালে মাথা দোলাতে দোলাতে যাচ্ছিলেন। কিন্তু   চ্যাঙড়াবান্ধায় ধরলা নদী পেরোনোর সময় বিপত্তি ঘটে যায়।

আচমকা যাত্রীদের চিৎকার শুনে চালক গাড়ি থামিয়ে জেনারেটর বন্ধ করে দেন। এরপর দেখা যায় গাড়ির মধ্যে অনেকেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। ফলে দ্রুত আহতদের স্থানীয় চ্যাঙড়াবান্ধা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হলে চিকিৎসকরা দশ জনকে মৃত বলে ঘোষণা করেন। বাকি চোদ্দ জনকে জলপাইগুড়ি সুপার স্পেশ্যালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

- Sponsored -

- Sponsored -

পুলিশ মৃত বাপি বর্মণ, লক্ষ্মণ বর্মণ, বিক্রম বৈশ্য, বাদল বর্মণ, বিভাস বর্মণ, বিশাল তিরকি, ভঙ্কর বর্মণ, স্বপন বর্মণ, সুশান্ত বর্মণ ও শুভঙ্কর বর্মণের দেহ ময়নাতদন্তে পাঠিয়েছেন। এছাড়া গাড়িটিকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, গতকাল দিনভর বৃষ্টি হওয়ায় তার মধ্যে জেনারেটর চালিয়ে ডিজে বাজানোই কাল হয়েছে।

 সেখান থেকে শর্ট সার্কিট হয়ে বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার ঘটনা ঘটেছে। এই মর্মান্তিক ঘটনায় এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored