Indian Prime Time
True News only ....

প্রতারণা সহ ২৪ টি বিয়ের পর পুলিশের জালে ১ যুবক

- sponsored -

- sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মুর্শিদাবাদঃ গ্রামে ঢুকে গাড়িচালক পরিচয় দিয়ে ঘর ভাড়া নিয়ে নিজেকে অনাথ বলে সহানুভূতি আদায়। এছাড়া স্থানীয় কোনো কিশোরীকে ভালবাসার টোপ দিয়ে বিয়ে করে কিছু দিন শ্বশুরবাড়িতে থেকে আচমকা বৌয়ের গহনা নিয়ে বেপাত্তা। এরপএ আবার নতুন এলাকায় গিয়ে ভুয়ো পরিচয়ে আধার কার্ড তৈরী করে ফের বিয়ে করা। এভাবে ২৪ টি বিয়ে করার পর ২৮ বছর আশাবুল মোল্লা নামে এক জন যুবক পুলিশের জালে ধরা পড়ল।

পুলিশ সূত্রে খবর, মুর্শিদাবাদের সাগরদিঘির প্রতারিত এক যুবতীর লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়। অভিযোগ ওঠে, আশাবুল পরিবারের জমানো টাকা ও সোনার সমস্ত গয়না নিয়ে চম্পট দিয়েছে‌। একাধিক মোবাইল নম্বরে যোগাযোগের চেষ্টা করা হলেও কোনো ভাবেই যোগাযোগ করা সম্ভব হয়নি। অবশেষে গোপন সূত্রের ভিত্তিতে পুলিশ তাকে উত্তর চব্বিশ পরগণার দত্তপুকুর থানা এলাকা থেকে গ্রেফতার করে সাগরদিঘি থানায় নিয়ে আসেন।

- Sponsored -

- Sponsored -

গ্রেফতারের সময় কিছু ভুয়ো নথি, নগদ টাকা এবং একাধিক সিম কার্ড বাজেয়াপ্ত করা হয়েছে। তদন্ত নেমে পুলিশ জানতে পেরেছে, বারাসত থানা এলাকার কাজীপাড়ার বাসিন্দা আশাবুল কোনো এলাকাতেই বেশী দিন থাকত না। ইতিমধ্যেই সে ২৪ জন মহিলাকে বিয়েও করেছে। প্রেমের জালে ফাঁসিয়ে বিয়ে করার পর নববধূর টাকা সহ গহনা নিয়ে চম্পট দিত।

আশাবুলের এই কুকীর্তির কথা প্রতিবেশীরা কেউ জানতেন না। পুলিশ তার বাড়িতে পৌঁছাতেই বিষয়টি জানাজানি হয়। গতকাল ধৃত আশাবুলকে জঙ্গিপুর আদালতে পেশ করা হলে বিচারক সাত দিনের পুলিশী হেফাজতের নির্দেশ দিয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored