Indian Prime Time
True News only ....

ছেলেধরা সন্দেহে গণপিটুনির জেরে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ১ জন যুবক

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

মিনাক্ষী দাসঃ উত্তর চব্বিশ পরগণাঃ আবারও গতকাল রাতেরবেলা উত্তর চব্বিশ পরগণার খড়দহের রুইয়া এলাকায় ছেলেধরা সন্দেহে এক জন যুবক গণপিটুনির শিকার হয়েছে। আহত যুবকের নাম নাজির হুসেন। বাড়ি রুইয়া এলাকাতেই। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকা জুড়ে হইচই শুরু হয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নাজির এলাকা দিয়ে যাওয়ার সময় ছেলেধরা সন্দেহে তার উপর বেশ কয়েজন চড়াও হন। এরপর নাজিরকে রাস্তায় ফেলে বেধড়ক মারধরও করা হয়। রহড়া থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নাজিরকে উদ্ধার করে প্রথমে ব্যারাকপুর হাসপাতালে ভর্তি করে। পরে শারীরিক অবস্থার অবনতি হলে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। এদিকে, এলাকাবাসীদের একাংশ তাকে ছেলেধরা মানতে নারাজ। আর মারধরের ঘটনায় জড়িতদের শাস্তির দাবী জানিয়ে সরব হয়েছেন।

- Sponsored -

- Sponsored -

ইতিমধ্যেই নাজিরের পরিবারের তরফে পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ ওই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে। কিন্তু এখনো অবধি এই ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি। উল্লেখ্য, বারাসাতের কাজিপাড়ায় এক জন বালককে খুনের ঘটনা দিয়ে ছেলেধরার গুজব শুরু হয়। সেই সন্দেহে গণপিটুনির প্রবণতাও শুরু হয়। তারপর গতকাল অশোকনগরের শ্রীকৃষ্ণপুর গ্রাম পঞ্চায়েতের পুমলিয়ায় বারাসাত কাণ্ডের ছায়া দেখা যায়। সেখানে এক জন তরুণীকে গণপিটুনি দেওয়ার অভিযোগ ওঠে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored