Indian Prime Time
True News only ....

স্বামী ও শ্বশুরকে ঘুমের ওষুধ খাইয়ে হত্যা করলেন ১ মহিলা

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ উত্তরপ্রদেশঃ উত্তরপ্রদেশের কানপুরের কল্যাণপুরে স্বামী ও শ্বশুরকে অতিরিক্ত ওষুধ দিয়ে খুন করার অভিযোগ উঠেছে এক জন মহিলা এবং তার প্রেমিকের বিরুদ্ধে।

জানা গিয়েছে, স্বপ্নার রাজ কপূর নামে এক যুবকের সাথে প্রণয়ের সম্পর্ক গড়ে উঠেছিল। কিন্তু স্বামী ঋষভ তিওয়ারি এই সম্পর্কে বাধা হয়ে দাঁড়ানোয় স্বপ্না ও রাজ ঋষভকে খুন করার পরিকল্পনা করেন। গত ২৭ শে নভেম্বর ঋষভ একটি বিয়ে বাড়িতে বন্ধুর সাথে গিয়েছিলেন। তবে সেখান থেকে ফেরার পথে তার উপর অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা হামলা চালায়।

- Sponsored -

- Sponsored -

এরপর ঋষভকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হলে ঋষভ প্রাণে বেঁচে গিয়েছিলেন। ফলে স্বপ্নার পরিকল্পনা ভেস্তে গিয়েছিল। তাই সে বাড়ি ফিরলে অতিরিক্ত পরিমাণে ভুল ওষুধ খাইয়ে খুনের পরিকল্পনা করেন। ১ লা ডিসেম্বর ঋষভের শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালে ভর্তি করানো হয়। তারপর চিকিৎসা চলাকালীন মৃত্যু হয়।

/

ঋষভের মৃত্যুতে পরিবারের সন্দেহ হওয়ায় পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়। পুলিশ সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে জানতে পারেন, স্বপ্না টিভিতে সিরিয়াল দেখে ঋষভকে অতিরিক্ত ওষুধ দিয়ে খুনের পরিকল্পনা করেছিলেন। তার প্রেমিকের বন্ধু সুরেন্দ্র এই ওষুধ সরবরাহ করেছিলেন। ফলে স্বপ্না এবং রাজ সহ চার জনকে গ্রেফতার করা হয়েছে। আর শ্বশুরকেও ঠিক একই ভাবে খুন করেছিলেন বলে জেরায় স্বীকারও করেছেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored