Indian Prime Time
True News only ....

মন্দির দখলকে ঘিরে আহত ১ কিশোর

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

মিনাক্ষী দাসঃ উত্তর চব্বিশ পরগণাঃ এখনো রাজ্যের বেশ কিছু এলাকায় ভোট পরবর্তী হিংসা অব্যাহত। এর জেরে বহু মানুষ প্রাণ হারিয়েছেন। এবার উত্তর চব্বিশ পরগণার জগদ্দলে ভোট পরবর্তী হিংসায় গুলিতে আহত হয়েছেন সরোজ রায় নামে ১ জন কিশোরের। এই ঘটনায় এলাকা জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

পরিবার ও স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বেশ কয়েকদিন ধরেই গ্রামের একটি মনসা মন্দির নিয়ে অশান্তি শুরু হয়েছে। এলাকার কিছু যুবকের দাবী, সেখানে মন্দির ভেঙে ক্লাব তৈরী হবে। কিন্তু গ্রামবাসীরা কেউ এই প্রস্তাবে রাজী নন। এই নিয়ে দুই পক্ষের মধ্যে বচসা শুরু হয়।

- Sponsored -

- Sponsored -

আর গতকাল রাতেরবেলা সরোজ বাড়ির বাইরে বের হতেই দুষ্কৃতীরা তাকে লক্ষ্য করে গুলি করলে তার ডান হাতে এবং পাঁজরায় গুলি লাগে। গুলির আওয়াজ পেয়েই পরিবারের লোকজন বাইরে বেরিয়ে এসে দেখেন সরোজ রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। এরপর দ্রুত সরোজকে আশঙ্কাজনক অবস্থায় গোলঘর হাসপাতালে নিয়ে যাওয়া হলে তার অবস্থার অবনতি হওয়ায় আর জি কর হাসপাতালে স্থানান্তর করা হয়।

সরোজের কাকা বলেন, “যারা গুলি করেছে কেউ এলাকার ছেলে নয়। বেশ কিছুদিন থেকেই এদের মন্দিরটার উপর নজর পড়েছে। আমরা সবাই বলেছি ওখানে ক্লাব করতে দেওয়া হবে না। এই নিয়ে কয়েকদিন ধরে ঝামেলা চলছিল। গতকাল রাত ১০ টা নাগাদ ভাইপো ঘরের বাইরে আসতেই দুষ্কৃতীরা ওকে লক্ষ্য করে গুলি চালালে ওর ডানহাতে ও পাঁজরে গুলি লেগেছে”।

স্থানীয় তৃণমূল নেতৃত্বে জানিয়েছে, “বিধানসভা নির্বাচনের সময়ও বেশ কিছু সমাজ বিরোধী দুষ্কৃতীদের আটক করা হয়েছিল তবে তারা ছাড়া পেতেই ভাণ্ডব শুরু হয়। এরা বেশীরভাগই বিজেপি আশ্রিত। সম্পূর্ণ ঘটনাটি জগদ্দল থানায় জানিয়েছি। পুলিশ সবটা খতিয়ে দেখবে। দোষীদের উপযুক্ত শাস্তি দেওয়া হবে”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored