Indian Prime Time
True News only ....

অভিভাবকের উপর অভিমান করে নিজের জীবন শেষ করল ১ ছাত্রী

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ অন্ধ্রপ্রদেশঃ করোনা আবহের জন্য লকডাউনের সময় থেকেই শিক্ষা প্রতিষ্ঠানগুলিতে অনলাইনে ক্লাস চলছিল। কিন্তু করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় শিক্ষা প্রতিষ্ঠানগুলি খুলেছে। কিন্তু অন্ধ্রপ্রদেশের বিজয়নগরমের কোন্ডাপল্লি মণীষা অঞ্জু নামে এক কলেজ ছাত্রীকে কলেজে যেতে বলায় অভিমানে আত্মহত্যা করেছে। 

জানা গেছে, অঞ্জু শ্রীকাকুলামের রাজীব গাঁধী ইউনিভার্সিটি অফ নলেজ টেকনোলজিসের ছাত্রী ছিল। করোনা পরিস্থিতিতে সে অনলাইনেই ক্লাস করত। তবে কলেজ খোলার পর কর্তৃপক্ষের তরফে পড়ুয়াদের জানানো হয় যে, পড়ুয়ারা চাইলে কলেজে এসে অফলাইন ক্লাসে যোগ দিতে পারে। অথবা অনলাইনেও ক্লাস করা যেতে পারে।

- Sponsored -

- Sponsored -

এদিকে অঞ্জু অনলাইনে ক্লাস চালিয়ে যেতে চাইলেও অভিভাবকেরা জোর করে কলেজের হস্টেলে পাঠিয়েছিলেন। আর গতকাল অঞ্জুর ঝুলন্ত দেহ হস্টেলের ঘর থেকে উদ্ধার হয়। এই ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

পুলিশ প্রাথমিক তদন্তে দাবী করছেন যে, কোভিড পরবর্তী পরিস্থিতিতে ওই যুবতীর কলেজে গিয়ে অফলাইনে ক্লাস করার ইচ্ছা না থাকা সত্ত্বেও অভিভাবকেরা জোর করে কলেজে পাঠানোয় অভিমানবশত ওই যুবতী আত্মহত্যা করেছে। 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored