Indian Prime Time
True News only ....

শাস্তি পেয়ে অপমানিত হয়ে আত্মঘাতী ১ ছাত্রী

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ নদীয়াঃ নদীয়ার শান্তিপুরের বেলগড়িয়া দুই নম্বর গ্রাম পঞ্চায়েতের নরসিংহনগর এলাকায় এক মাধ্যমিক পরীক্ষার্থীর অ্যাসিড খেয়ে আত্মহত্যার ঘটনাকে কেন্দ্র করে গোটা এলাকা জুড়ে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়েছে। মৃতা ১৫ বছর বয়সী পাপিয়া পাল। স্থানীয় শরৎকুমারী উচ্চ বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী।

মৃতার পরিবারের অভিযোগ, ‘‘পাপিয়া টেস্ট পরীক্ষা চলাকালীন পরীক্ষায় নকল করার শাস্তি হিসাবে সকলের সামনে কান ধরে ওঠবস করানোর জেরে অপমানিত হয়ে বাড়ি ফিরে আত্মহত্যা করে’’

পাপিয়ার দিদি অণিমা পাল বলেন, ‘‘শুক্রবার পাপিয়া পরীক্ষা দিতে গিয়েছিল। সব প্রশ্নের উত্তর লেখা হয়ে গিয়েছিল। কিন্তু ১০ নম্বরের একটি প্রশ্নের উত্তর দিতে পারছিল না। সেই সময় হয়তো বান্ধবীর দেখে লিখেছিল। তবে শিক্ষিকা ওকে অপমান করেছিলেন। এ নিয়ে সহপাঠীরা হাসাহাসিও করেছিল।

- Sponsored -

- Sponsored -

এরপর বিদ্যালয় থেকে বাড়ি ফিরে অ্যাসিড খেয়ে আত্মহত্যা করে’’। এই ঘটনাটি জানতেই তড়িঘড়ি পাপিয়াকে প্রথমে শান্তিপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শারীরিক অবস্থার অবনতির জন্য কল্যাণীতে স্থানান্তরিত করা হলে সেখান থেকে কলকাতায় নিয়ে যাওয়া হয়। 

তবে কলকাতায় নিয়ে যাওয়ার পথে পাপিয়ার মৃত্যু হয়। এই ঘটনায় পরিবার জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। অবশ্য শরৎকুমারী উচ্চ বালিকা বিদ্যালয় কর্তৃপক্ষ এই বিষয়ে কোনোরকম মন্তব্য করতে চাননি।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored