Indian Prime Time
True News only ....

পুরসভার সামনে গুলি চালানোর ঘটনায় আটক ১ জন

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

মিনাক্ষী দাসঃ উত্তর চব্বিশ পরগণাঃ মঙ্গলবার উত্তর চব্বিশ পরগণার ভাটপাড়া পুরসভার সামনে গুলি চালানোর জেরে কোনোক্রমে পুরপ্রশাসক তথা ভাটপাড়া ২৮ নম্বর ওয়ার্ডের বিদায়ী তৃণমূল কাউন্সিলর হিমাংশু সরকার প্রাণে রক্ষা পেলেও আহত হয়েছেন সহকারী সৌরভ অধিকারী। এই ঘটনায় গতকাল রাতের বেলা পুলিশ ভাটপাড়া থানার পানপুর মাখনলাল বিদ্যালয়ের কাছ থেকে একজনকে গ্রেপ্তার করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওইদিন সন্ধের সময় ভাটপাড়া পুরসভার সামনে হিমাংশুবাবু ও সৌরভবাবু কথা বলার সময় অভিযুক্ত ব্যক্তি বাইকে করে সেখানে আসলে তাদের সাথে বচসা শুরু হলে বচসা চরমে উঠলে আচমকা গুলি চালানো হয়। এরপরই আহত সৌরভবাবুকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সৌরভবাবুকে প্রাথমিক চিকিত্‍সার হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।

- Sponsored -

- Sponsored -

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম রাজা মল্লিক। ভাটপাড়া থানার ষোলো নম্বর গলির বাসিন্দা। রাজাকে ট্রাক থামিয়ে ছিনতাই করার সময়ই পাকড়াও করা হয়। ধৃতের বিরুদ্ধে ৩০৭, ৩২৫, ৩৪১, ১২০ বি, ৩৪ এবং ২৫/২৭ আর্মস অ্যাক্ট ধারায় মামলা রুজু করা হয়েছে। কিন্তু রাজা নিজের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগই অস্বীকার করেছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্যকর পরিস্থিতি তৈরী হয়।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored