Indian Prime Time
True News only ....

প্রকাশ্যে স্টেশনে মহিলাকে ছুরি মারে ১ জন ব্যক্তি

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ হাওড়াঃ হাওড়া স্টেশনে এক জন মহিলাকে ছুরি মেরে খুনের চেষ্টার অপরাধে এক পূর্বপরিচিতের বিরুদ্ধে অভিযোগ উঠলো। এই ঘটনাকে কেন্দ্র করে স্টেশন চত্বর জুড়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে। অভিযুক্তের নাম মুঙ্গেশ যাদব।

জানা গিয়েছে, বনগাঁ ঠাকুরনগরের বাসিন্দা পিন্টু বিশ্বাস ও তার স্ত্রী রিভু বিশ্বাস ছেলে-মেয়েকে নিয়ে হাওড়া স্টেশনে এসেছিলেন। তাদের সাথে মুম্বইবাসী মুঙ্গেশ যাদব ছিলেন। পিন্টু এবং মুঙ্গেশ মুম্বইয়ে একই জায়গায় কাজ করেন। এদিন যখন তেইশ নম্বর প্ল্যাটফর্মের পার্সেল ডিপার্টমেন্টের পাশে সবাই মিলে চা খাচ্ছিলেন তখন মুঙ্গেশ পিন্টুকে ওষুধ কিনতে পাঠান।

- Sponsored -

- Sponsored -

আর সেই সময় মুঙ্গেশ রিভুকে কাছে পেয়ে ব্যাগ থেকে ছুরি বার করে পেটে ঢুকিয়ে দেন বলে অভিযোগ ওঠে। এরপর ওই মহিলা অসহনীয় যন্ত্রণায় চিৎকার করতে থাকলে আরপিএফ ও অন্যান্য যাত্রী ঘটনাস্থলে ছুটে আসেন। ওই সময় মুঙ্গেশ সবাইকে ছুরি উঁচিয়ে ভয় দেখান। পরে অবশ্য আরপিএফ তাকে হাতেনাতে ধরে গোলাবাড়ি থানার পুলিশের হাতে তুলে দেয়। আর মুঙ্গেশের কাছ থেকে একটি রক্তমাখা ছুরিও উদ্ধার হয়।

পাশাপাশি আহত মহিলাকে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে পথেই মৃত্যু হয়েছে। ইতিমধ্যে পুলিশ মুঙ্গেশের বিরুদ্ধে খুনের মামলা রুজু করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে। প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে যে, কোনো গন্ডগোলের কারণে এই আক্রমণ করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored