Indian Prime Time
True News only ....

স্বাস্থ্য দপ্তরের টেন্ডার পাইয়ে দেওয়ার নামে প্রতারণার অভিযোগে গ্রেফতার ১ ধৃত

- sponsored -

- sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ সরকারী আমলার সাথে যোগাযোগ থাকার কথা বলে স্বাস্থ্য দপ্তরের টেন্ডার পাইয়ে দেওয়ার নাম করে কোটি কোটি টাকার প্রতারণা সহ সরকারী মেডিকেল কলেজের সাথে কাজ করার সুযোগ করে দেওয়ার মিথ্যে প্রতিশ্রুতির অভিযোগে গ্রেফতার হলেন কসবার এক ব্যক্তি। এছাড়া তার বিরুদ্ধে আমলা সহ সরকারী দপ্তরের নথি ও স্ট্যাম্প জাল করার অভিযোগও রয়েছে।

অভিযুক্ত কসবার বিবি চ্যাটার্জি রোডের বাসিন্দা বুধাদিত্য চট্টোপাধ্যায়। আনন্দপুরের বাসিন্দা স্বরূপ ঘোষ বুধাদিত্যবাবুর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ২০১৯ সালের এপ্রিল মাস নাগাদ তিনি এই প্রতারণা শুরু করেন। এই অবধি বিভিন্ন ব্যক্তি এবং নানা চিকিৎসা কেন্দ্র থেকে প্রায় ৩৬ কোটি টাকা হাতিয়েছেন।

- Sponsored -

- Sponsored -

এছাড়া কাজের জন্য তাগাদা দিলে অতিমারীকে হাতিয়ার করে জানাতেন, “কোভিডের কারণে দেরী হচ্ছে।” বিভিন্ন সময়ে নানা চিকিৎসা কেন্দ্রের কাছে দাবী করেছিলেন যে, “মালদা, কলকাতা ও শিলিগুড়িতে ক্যানসার ডিটেকশন কেন্দ্র তৈরী করার ব্যবস্থা করে দেবেন। রাজ্যে প্রচুর স্বেচ্ছাসেবী সংগঠন এবং সংস্থার অনুদান (সিএসআর) আসছে বলেও দাবী করতেন।”

পুলিশকে বুধাদিত্যবাবু জানিয়েছেন, “নিজে সংস্থা খুলবেন বলে টাকা হাতিয়েছিলেন। আর নিজের সংস্থা খোলার জন্য যেখানে ঘুষ দিতে চাইতেন, সরাসরি সেখানকার অ্যাকাউন্টে অভিযোগকারীকে টাকা পাঠিয়ে দিতে বলতেন।”

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored