Indian Prime Time
True News only ....

গাড়িতে প্রেস লিখে লক্ষাধিক টাকার প্রতারণার জেরে গ্রেফতার ১ জন

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ হুগলীঃ ১৮ লক্ষ টাকার গাড়ি হাঁকিয়ে মাসে প্রায় ১৮ লক্ষ টাকা প্রতারণার অভিযোগে হুগলীর দাদপুর থানার পুলিশের হাতে গ্রেফতার সুব্রত গিরি নামে পূর্ব মেদিনীপুরের এক বাসিন্দা। বর্তমানে উত্তর চব্বিশ পরগণার নিমতায় থাকেন। অভিযুক্তের কাছ থেকে ১৯০ টি ডেবিট ও ক্রেডিট কার্ড সহ ভুয়ো প্রেস কার্ড, তিনটি আইফোন, সোয়াইপ মেশিনও এবং নগদ ২৭ হাজার টাকা পাওয়া গিয়েছে।

জানা যায়, সুব্রত গাড়িতে প্রেস লিখে পুলিশের চোখে ধুলো দিয়ে এটিএম জালিয়াতি করতেন। গত ২৭ শে ডিসেম্বর এক জন সিভিক ভলান্টিয়ার হারিট বাজারে ব্যাংকের সামনে ডিউটি করছিলেন। ওই সময় বেশ কিছুক্ষণ বাজারে দুইটি কিয়স্কের সামনে একটি কালো রঙের গাড়ি দাঁড়িয়ে ছিল।

মাঝেমধ্যে গাড়ির চালক এটিএমে ঢুকছেন আবার গাড়িতে এসে বসছেন। ওই সিভিক ভলান্টিয়ারের বিষয়টিতে সন্দেহ হওয়ায় দাদপুর থানায় খবর দিলে ওসি সঙ্গে সঙ্গে গাড়ি নিয়ে ঘটনাস্থলে পৌঁছে দেখেন গাড়ির চালক সুব্রতকে গ্রেফতার করেন। এরপর আদালতে তোলা হলে বিচারক পাঁচ দিনের পুলিশী হেফাজতের নির্দেশ দিয়েছেন।

- Sponsored -

- Sponsored -

সুব্রতকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে, সে প্রোমোটিং ব্যবসার যুক্ত। কিন্তু দুই বছর ধরে প্রতারণার কারবার শুরু করেছেন। হাওড়া, হুগলী, বর্ধমান সহ বেশ কয়েকটি জেলায় এটিএমে টাকা তুলতে সাহায্য করার নাম করে অন্যের এটিএম কার্ডের পিন নম্বর জেনে নিয়ে টাকা তুলে নিতেন। এভাবে মাসে প্রায় ১৮ লক্ষ টাকা প্রতারণা করেছেন।

সুব্রতর গাড়ির সামনে প্রেস লেখা থাকলেও কোনো সংবাদমাধ্যমের সাথে যুক্ত নন। পুলিশের চোখে ধুলো দিতে গাড়িতে প্রেসের স্টিকারের সাথে কার পাস স্টিকারও ব্যবহার করেছিলেন। আপাতত পুলিশ সমগ্র বিষয়টির ভালো ভাবে তদন্ত শুরু করেছেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored