Indian Prime Time
True News only ....

ক্যাব চালককে বেধড়ক মারের অভিযোগ উঠল ১ যাত্রীর বিরুদ্ধে

- Sponsored -

- Sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ এক জন যাত্রীর বিরুদ্ধে অ্যাপ-ক্যাবের চালককে নিগ্রহের অভিযোগ উঠল। রবিবার রাত ১২ টা ৩০ মিনিটে ওই যাত্রী মুকুন্দপুর থেকে সুভাষগ্রাম যাওয়ার জন্য অ্যাপ-ক্যাব বুক করেন। অভিযোগ ওঠে যে, রাত ১ টা নাগাদ তার দেওয়া লোকেশন অনুযায়ী অ্যাপ সুভাষগ্রাম মামণি গেটের কাছে পৌঁছলে গন্তব্যে যাওয়ার বার্তা দেন।

এরপর ক্যাব চালক ভাড়া চাইলে মত্ত অবস্থায় থাকা ওই যাত্রী ভাড়া দিতে অস্বীকার করেন। তারপর রেল গেট পেরিয়ে আর এন চক্রবর্তী রোড ধরে আরো ভিতরে কয়েক কিলোমিটার যেতে বলায় ক্যাব চালক অ্যাপে নতুন লোকেশন দিতে বললে ওই যাত্রী তাও করতে অস্বীকার করেন।

- Sponsored -

- Sponsored -

কিন্তু গভীর রাতেরবেলা ক্যাব চালক রেল গেট পেরিয়ে যেতে না চাওয়ায় ক্ষুব্ধ ওই যাত্রী আচমকা ক্যাব চালক সঞ্জিত সেনকে গালিগালাজ করে মারধর শুরু করেন। এর পাশাপাশি গাড়টিটিও ভাঙচুর করা হয়। এরপর কিছু প্রত্যক্ষদর্শীদের তৎপরতায় সঞ্জিত কোনো ভাবে প্রাণে রক্ষা পেলেও ওই যাত্রী আর ভাড়া মেটাননি।

তারপর ক্যাব চালক গোটা ঘটনার কথা সোনারপুর থানায় ও অনলাইন ক্যাব অপারেটর্স গিল্ডে জানান। পুলিশ রাতেরবেলাতেই অভিযুক্তকে তুলে আনে। এর সাথে সাথে পুলিশের উপস্থিতিতে অভিযুক্ত যাত্রী এই ঘটনার জন্য দুঃখপ্রকাশ করে ‘‘ক্যাবের ভাড়া মেটানো সহ ক্যাবের ক্ষতিগ্রস্ত অংশ সারিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেন।’’  

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored