Indian Prime Time
True News only ....

ভিন রাজ্যে গিয়ে খুন হলো ১ জন পরিযায়ী শ্রমিকের

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মালদাঃ ফের ‘দাদন’ (চুক্তিভিত্তিক অগ্রিম) নিয়ে ভিন্ রাজ্যে কাজে গিয়ে মৃত্যু হলো মালদার এক জন পরিযায়ী শ্রমিকের। মৃতের নাম বিমল হালদার। বয়স ৪২ বছর। ময়নাতদন্তের পর গতকাল বিমলবাবুর দেহ হায়দ্রাবাদ থেকে মালদার হবিবপুরের আইহোর মালোপাড়ায় এসে পৌঁছায়।

মৃতদেহ বাড়িতে ফিরতেই মৃতের পরিবার ও এলাকাবাসীরা শ্রমিক সরবরাহকারী ঠিকাদারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। পরিবারের দাবী, “দোলের সময় সেকেন্দ্রাবাদ থেকে বাড়ি ফেরার কথা ছিল। দুপুরবেলা ভাত খেতে বসে ভাত নিয়ে বচসাকে ঘিরে বিমলকে দক্ষিণ দিনাজপুরের হরিরামপুরের এক আদিবাসী যুবক গাছের ডাল দিয়ে মারধর করে। পরে হাসপাতালে ভর্তি করানো হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

- Sponsored -

- Sponsored -

এদিকে অভিযুক্ত যুবক পলাতক। আর বাড়িতে জানানো হয়েছে যে, ছেলে মদ খেয়ে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। শ্রমিক সরবরাহকারী মোসিম মিঞা কিছু না জানিয়ে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছেন।” তবে মোসিম জানান, “প্রথমে ঘটনাটি জানা ছিল না। পরে জানতে পেরে পরিবারকে জানানো হয়েছে।” হবিবপুরের বিডিও অংশুমান দত্ত বলেন, “মৃতের পরিবারের পাশে প্রশাসন রয়েছে। পরিবারটিকে সবরকম ভাবে সহযোগীতা করা হবে।”

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored