Indian Prime Time
True News only ....

প্রতারণার অভিযোগে শহর থেকে গ্রেফতার ১ আইনজীবী

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

বাপি রায়ঃ কলকাতাঃ এবার কলকাতা পুলিশ রাজীব কুমার নামে এক জনকে শহরের কোয়েস্ট মল থেকে ৫০ লক্ষ টাকা প্রতারণার অভিযোগে গ্রেফতার করেছেন। আজ ওই আইনজীবীকে ব্য়াঙ্কশাল আদালতে তোলা হলে বিচারক ছ’দিনের পুলিশী হেফাজতের নির্দেশ দিয়েছেন।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, ওই আইনজীবী কলকাতার এক জন ব্যবসায়ীর বিরুদ্ধে রাঁচি হাইকোর্টে জনস্বার্থ মামলা করেন। মামলা প্রত্যাহারের জন্য ১০ কোটি টাকা দাবীও করেন। তোলাবাজির প্রথম কিস্তির ৫০ লক্ষ টাকা দেওয়ার কথা ছিল। সেইসময় হাতেনাতে গ্রেফতার করা হয়। ইতিমধ্যেই এই নিয়ে একটি অডিয়ো ক্লিপিং ভাইরাল হয়েছে।

ধৃতের আইনজীবী এই প্রসঙ্গে জানান, “থানায় ফোন করলে পুলিশ হাইড অ্য়ান্ড সিক খেলছে। কাউকে পুলিশ ধরলে পরিবারের জানার অধিকার রয়েছে সে কোথায় রয়েছে। থানায় যে অফিসাররাই ফোন ধরছেন তারা বলেন ধৃতকে কোথায় রাখা হয়েছে তা বলতে পারবেন না। আমি থানাতেও গেলে ওখান থেকে বলা হয় বড়ো সাহেবদের সাথে কথা বলতে হবে।”

- Sponsored -

- Sponsored -

অন্যদিকে ওই আইনজীবীর ছেলে অভেদ কুমার বলছেন, “বাবাকে ফাঁসানো হয়েছে। ওরা বাবাকে ট্র্য়াক করছিল। বাবাকে কেউ একটা ফোনে বলেছিল কেউ দেখা করতে চায় তাই বাবা দশ মিনিটে ফিরে আসছি বলে আর ফিরে আসেনি। আমার কাছে ফোনটা থাকায় একটি ফোন এলে ধরতেই ফোনের ওই প্রান্ত থেকে বলা হয় হেয়ার স্ট্রিট থানা থেকে বলছি।

আপনার বাবা আমাদের হেফাজতে রয়েছে। ওরা আগে থেকেই ওখানে তৈরী ছিল। তা না হলে শপিং মলে যাওয়ামাত্রই হাতে টাকার ব্যাগ ধরিয়ে দিল কিভাবে?”

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored