Indian Prime Time
True News only ....

খাবার কম দেওয়ার প্রতিবাদ জানাতেই মালিকের হাতে প্রাণ গেল ১ দলিতের

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ গুজরাতঃ ফের গুজরাতের খানপুর তালুকে রাজু ভঙ্কর নামে এক দলিত ব্যক্তিকে পিটিয়ে খুনের অভিযোগ উঠেছে হোটেল মালিকের বিরুদ্ধে। বার বার দলিতদের উপর হামলার ঘটনায় মোদী রাজ্য গুজরাত শিরোনামে উঠে এসেছে। বারংবার দলিত ব্যক্তির মৃত্যুর ঘটনায় রাজ্য রাজনীতি সরগরম হয়ে উঠেছে।

সূত্রের খবর, গত ৭ ই জুন রাতেরবেলা পেশায় অটোচালক রাজু হোটেলে খেতে গিয়েছিল। খাওয়াদাওয়া শেষে কিছু খাবার পার্সেল করে দিতে বলেন। কিন্তু খাবার কম দেওয়া নিয়ে হোটেল মালিককে অভিযোগ জানাতে গেলে হোটেল মালিক ও ম্যানেজার জাতপাত তুলে গালিগালাজ করেন। এমনকি বেধড়ক মারধরও করা হয়।

- Sponsored -

- Sponsored -

এরপর সে আহত অবস্থায় বাড়ি ফিরে পরিবারের সদস্যদের বিষয়টি জানান। কিন্তু গভীর রাতেরবেলা রাজুর তলপেটে ব্যথা শুরু হলে তড়িঘড়ি পরিবারের সদস্যরা মহীসাগর হাসপাতালে নিয়ে গেলে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বরোদার একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তারপর সেখানে অস্ত্রোপচার হয়। তবে আজ মৃত্যু হয়েছে।

বিধায়ক জিগ্নেশ মেবাণী রাজুর মৃত্যুতে প্রতিবাদের ডাক দিয়েছেন। জিগ্নেশ মেবাণী জানান, “যতক্ষণ না দুই জন অভিযুক্তকে গ্রেফতার করা হবে ততক্ষণ পরিবার মৃতদেহ নেবে না।” পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২, ৩২৩, ৫০৪, ৫০৬ (২) এবং ১১৪ ধারায় মামলা রুজুর পাশাপাশি তফশিলী জাতি-উপজাতি আইনে মামলা দায়ের করেছেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored