Indian Prime Time
True News only ....

প্রয়াত হলেন বাম নেতা তথা প্রাক্তন মন্ত্রী মানব মুখোপাধ্যায়

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ আজ সকালবেলা ১১টা ৪৫ মিনিট নাগাদ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন বাম নেতা তথা প্রাক্তন মন্ত্রী মানব মুখোপাধ্যায়।

সিপিএম সূত্রে খবর, আজ চক্ষুদানের পর পিস ওয়ার্ল্ডে মরদেহ রাখা হবে। আগামীকাল ৩০ শে নভেম্বর সকালবেলা ১০ টায় সেখান থেকে বেরিয়ে বেলেঘাটা পূর্বতন জোন অফিসে নিয়ে যাওয়া হবে। আর ১১ টায় সিপিএমের রাজ্য দপ্তর ও ১১টা ৩০ মিনিটে জেলা দপ্তরে নিয়ে যাওয়া হবে। এরপর দুপুরবেলা ১২ টা ৩০ মিনিটে মিছিল করে কলকাতা মেডিকেল কলেজে গিয়ে দেহদান করা হবে।

- Sponsored -

- Sponsored -

মানব মুখোপাধ্যায়ের মস্তিষ্কে দু’বার রক্তক্ষরণ হয়েছিল। প্রথম বার হওয়ার পর সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছিলেন। কিন্তু স্বাভাবিক জীবনে ফিরতে পারেননি। সম্প্রতি ফের মস্তিষ্কে রক্তক্ষরণ শুরু হয়। আর গত আগস্ট মাসে শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বাইপাসের ধারে একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করিয়ে ভেন্টিলেশনে রাখা হয়েছিল।

/

তিনি সুবক্তা হিসাবে দলে পরিচিত ছিলেন। ১৯৯১ সালে বেলেঘাটা বিধানসভা কেন্দ্র থেকে প্রথম বার টিকিট পেয়েই ২০১১ সাল অবধি বেলেঘাটার বিধায়ক ছিলেন। এছাড়া বুদ্ধদেব ভট্টাচার্যের মন্ত্রীসভায় দু’বার মন্ত্রী হয়েছিলেন। প্রথম বার তথ্যপ্রযুক্তি মন্ত্রী হয়েছিলেন। পরে পর্যটন মন্ত্রী হয়েছিলেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored