Indian Prime Time
True News only ....

৬ বছরের শিশুকে যৌন নির্যাতন করে ফেলে দেওয়ার জেরে গ্রেপ্তার ১

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ যৌন নির্যাতনের মাত্রা দিনের পর দিন বেড়েই চলেছে। শিশু থেকে বয়ষ্ক কেউই বাদ পড়ছে না। এবার খাস কলকাতাতেই রাজবাগান এলাকায় মাত্র ছয় বছরের শিশুকে ছাদে নিয়ে গিয়ে তার উপর শারীরিক নির্যাতন করে তাকে গলা টিপে ছাদ থেকে ফেলে দিল মদ্যপ যুবক। অভিযুক্ত যুবকের নাম এরশাদ আলি।

স্থানীয় সূত্রের খবরের ভিত্তিতে জানা যায়, নিজের বাড়ির ছাদে বসে মদ্য পান করেছিল অভিযুক্ত যুবকটি। ঠিক তখনই পাশের বাড়ির ওই শিশুকন্যাটিকে দেখে যুবকটি নীচে নেমে লুকোচুরি খেলার নাম করে তাকে ছাদে নিয়ে এসে চিলেকোঠার ঘরে এনে তার উপর শারীরিক নির্যাতন করে। অনেকক্ষণ খোঁজাখুঁজির পর যখন মেয়েটির মামা শিশুটিকে ডাকতে শুরু করে তখনই যুবকটি ধরার পড়ার ভয়ে প্রমাণ লোপাটের জন্য তাকে ছাদ থেকে নীচে ফেলে দেয়। শেষমেশ রাতেরবেলা রক্তাক্ত ও অচেতন অবস্থায় তাকে উদ্ধার করা হয়। তারপরই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে ৩৫ ফিট উঁচু থেকে পড়লেও দুটি বাড়ির ভিতরে থাকা সরু ফাঁকে আটকে যাওয়ায় প্রাণে বেঁচে যায় শিশূটি।

- Sponsored -

- Sponsored -

চিকিৎসকরা জানায় তার জ্ঞান ফিরলেও সে ট্রমায় আছে। তবে তার সাথে হওয়া ঘটনাটি বলতে পেরেছে। এমনকি অভিযুক্তের নামটি বলতেও পেরেছে। আর মেডিক্যাল রিপোর্টে শারীরিক নির্যাতনের প্রমাণও পাওয়া গেছে।

সম্পূর্ণ ঘটনাটি পুলিশের কাছে জানানো হলে অভিযুক্ত ওই যুবকটিকে আটক করে তারা। পরে শিশুটির অবস্থার উন্নতি হলে পুলিশ শিশুটির জবানবন্দিও নিয়ে নেয়। আর প্রতিবেশীরা এও জানান অভিযুক্ত যুবকটিকে ওই ছাদ থেকে নামতেও দেখা গেছে। সমস্ত প্রমাণ হাতে আসায় অবশেষে পুলিশী জেরায় সব অপরাধ স্বীকার করে অভিযুক্ত যুবক।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored