Indian Prime Time
True News only ....

শুভেন্দুর বিরুদ্ধে করা মানহানির মামলা খারিজ করলো হাইকোর্ট

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েলের করা মানহানি মামলা আজ কলকাতা হাইকোর্ট খারিজ করে দিয়েছে। বিনীত গোয়েলের করা মানহানির মামলায় আগামী ২০ শে মে অর্থাৎ শনিবার শুভেন্দু অধিকারীর আদালতে হাজিরা দেওয়ার কথা ছিল। কিন্তু তাঁকে ওই দিন হাজিরা দিতে হচ্ছে না।

বিচারপতি বিবেক চৌধুরীর পর্যবেক্ষণ, শুভেন্দু অধিকারী এক জন বিধায়ক। তাই মামলাটি এমপি-এমএলএ আদালতে করা উচিত ছিল। নগর দায়রা আদালতে মামলা দায়েরের সিদ্ধান্ত সঠিক হয়নি। তাই এই মামলাটি খারিজ করে দেওয়া হয়। প্রসঙ্গত, গত ১৭ ই এপ্রিল শুভেন্দু অধিকারী টুইটারে একটি বাসের ছবি পোস্ট করেন। যেখানে পুলিশী পাহারায় বাসে করে টাকা পাচারের অভিযোগ তুলেছিলেন। বলা হয়েছিল যে, পুলিশী নিরাপত্তায় বাসটিকে বার করে আনা হচ্ছে। আর ওই বাসটিতে টাকা রয়েছে।

- Sponsored -

- Sponsored -

কিন্তু পুলিশের তরফে জানানো হয়, তাঁর করা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। কলকাতা পুলিশ ও সিপির ভাবমূর্তি নষ্ট করার জন্যই এই অভিযোগ করা হয়েছে। এরপর সিপি শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে নগর দায়রা আদালতে মানহানির মামলা করেন। আদালত আগামীকাল শুভেন্দু অধিকারীকে সশরীরে আদালতে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছিলেন। তারপর শুভেন্দু অধিকারী নগর দায়রা আদালতের সেই রায়কে চ্যালেঞ্জ করে কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হন। এদিন এই মামলারই শুনানি ছিল।

শুভেন্দু অধিকারীর আইনজীবী এই মামলাটি খারিজের প্রসঙ্গে জানান যে, “হাইকোর্টের এই মামলাটি দায়েরের পদ্ধতিতে বেশ কিছু অসঙ্গতি নজরে এসেছে। আর এই কারণেই মামলাটি খারিজ করে দেওয়া হয়েছে। এর পাশাপাশি নিম্ন আদালতে বিরোধী দলনেতার হাজিরার যে নির্দেশ ছিল তাও খারিজ হয়ে গিয়েছে।”

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored