Indian Prime Time
True News only ....

ভোট না দেওয়ার আর্জি জানিয়ে প্রচার চালাচ্ছেন ১ বিজেপি প্রার্থী

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মেদিনীপুরঃ এ যেন উলটপুরাণ! পূর্ব মেদিনীপুরের কোলাঘাট পঞ্চায়েত সমিতি এলাকার এক জন বিজেপি প্রার্থী নিজেই চাইছেন না যে তাকে কেউ ভোট দিক। যা দেখে সকলের চক্ষু একেবারে চড়কগাছ। ওই প্রার্থী ‘আমায় ভোট দেবেন না’ পোস্টার লিখে বাড়ি বাড়ি প্রচার চালাচ্ছেন। 

পঞ্চায়েত নির্বাচনের আর ন’দিন বাকি। এখন রাজ্য জুড়ে শাসক ও বিরোধী শিবিরের নির্বাচনী প্রচার তুঙ্গে। এরই মধ্যে কোলাঘাটের বিজেপি নেতা মদনকুমার মণ্ডলের এমন ভোট প্রচারে শোরগোল শুরু হয়ে গিয়েছে। ইতিমধ্যেই মদনকুমারবাবু কোলাঘাটের কুশাড়, পয়াগ, ধর্মবেড়, যোগীবেড়, ক্ষেত্রহাট, পারুলিয়া এবং পাথুরিয়া বুথ এলাকায় বাড়ি বাড়ি পোস্টার নিয়ে প্রচার সেরেছেন।

প্রার্থী জানান, ‘‘দলীয় নেতাদের অনুমোদন নিয়ে ২৩ নম্বর পঞ্চায়েত সমিতির আসনে বিজেপির প্রার্থী হয়েছিলেন। কিন্তু শেষ মুহূর্তে ওই আসনে বিশ্বজিৎ মণ্ডল দলীয় প্রতীক পান। আর নির্দল হিসাবে তার ভাগ্যে ‘অটো-রিকশার’ প্রতীক জুটেছে। তাই এভাবে লড়াই করলে দলের ক্ষতি হয়ে যাবে। ফলে অনুগামীদের বার্তা দিতেই ভোট না দেওয়ার পোস্টার ছাপিয়ে প্রচার চলছে।’’

- Sponsored -

- Sponsored -

আর ভোট না দেওয়ার আর্জি জানিয়ে বলেন, ‘‘দীর্ঘ দিন ধরে বিজেপির জন্য লড়াই করেছেন। এখন তার জন্য দলের ভোট কমে গেলে তা একেবারেই ভালো হবে না। সেটা অন্যায়ও হবে। যেহেতু প্রার্থী পদ প্রত্যাহার করতে পারেননি, তাই নিজের উদ্যোগে ফ্লেক্স ও পোষ্টার ছেপে এলাকায় এলাকায় প্রচার চালাচ্ছেন। যাতে তাকে কেউ ভুল করেও ভোট না দেন!’’

এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বিজেপির কোলাঘাট ব্লক কনভেনর তথা দলের জেলা সহ-সভাপতি তুষার দোলই বলেছেন, ‘‘দলের কর্মীরা একজোট হয়ে লড়াই করলে জয় অবশ্যম্ভাবী।’’ বিজেপির একটি সূত্রে খবর, মদনকুমারবাবু কোলাঘাট চার মণ্ডলের বিজেপির সাধারণ সম্পাদকের দায়িত্ব সামলেছেন। এলাকার মানুষের জন্য কাজ করতে চেয়েই ভোটে দাঁড়িয়েছিলেন। তবে শেষ মুহূর্তে দলীয় প্রতীক হাতছাড়া হওয়ায় অত্যন্ত হতাশ হয়ে পড়েন। সময় শেষ হয়ে যাওয়ায় মনোনয়নও প্রত্যাহার করতে পারেননি।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored