Indian Prime Time
True News only ....

বিজেপি কর্মী খুনের ঘটনায় উত্তপ্ত রাজ্যের একাংশ

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ বেঙ্গালুরুঃ কর্ণাটকের বেঙ্গালুরুতে হোসকোটে কৃষ্ণাপ্পা নামে এক জন বিজেপি কর্মীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের ঘটনার জেরে কয়েকটি জেলায় তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

সূত্রের খবর অনুযায়ী, বিধানসভা ভোটের বিজয়োৎসব করার সময় কংগ্রেস সমর্থকেরা স্থানীয় বিজেপি কর্মী কৃষ্ণাপ্পার বাড়ির সামনে বাজি ফাটালে তিনি প্রতিবাদ জানান। ফলে দু’পক্ষের কর্মী-সমর্থকদের মধ্যে প্রচণ্ড সংঘর্ষ শুরু হয়। এরপর কৃষ্ণাপ্পার পাশাপাশি কৃষ্ণাপ্পার স্ত্রী ও ছেলের উপরেও হামলা করা হয়। তারপর দ্রুত গুরুতর অবস্থায় আহতদের হাসপাতালে ভর্তি করানো হলে গতকাল তার মৃত্যু হয়। আর পুলিশ ওই ঘটনায় জড়িত সন্দেহে কংগ্রেসের এক জন কর্মীকে গ্রেফতার করেন।

- Sponsored -

- Sponsored -

রাজ্যের বিজেপি সভাপতি তথা দক্ষিণ কন্নড় লোকসভা কেন্দ্রের সাংসদ নলিনকুমার কাতিল মঙ্গলবার কৃষ্ণাপ্পার পরিবারের সাথে দেখা করতে গিয়ে জানান, ‘‘বিধানসভা ভোটে ক্ষমতার পালাবদলের পরেই কর্ণাটকে তালিবানিকরণ শুরু হয়েছে। যারা রাষ্ট্রবিরোধী কার্যকলাপে যুক্ত, তারা নতুন করে সক্রিয় হয়েছে। কংগ্রেসের মদতে রাজ্যে শান্তি ও সম্প্রীতির পরিবেশ নষ্ট করার চেষ্টা শুরু হয়েছে।’’

প্রসঙ্গত, গত বছর দক্ষিণ কন্নড় জেলার বেল্লোরে প্রবীণ নেত্তারু নামে বিজেপির এক যুবনেতার খুনের ঘটনায় কর্ণাটকের বিস্তীর্ণ অঞ্চলে জুড়ে প্রবল উত্তেজনা ছড়িয়ে পড়ে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored