Indian Prime Time
True News only ....

পুরসভার তরফে জানানো হয়েছে আগামী শনিবার দক্ষিণ কলকাতায় জল সরবরাহ বন্ধ থাকবে

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

পিঙ্কি পাল: আগামী ১৯ শে ডিসেম্বর শনিবার সকাল ১০ টা থেকে রবিবার ভোর পর্যন্ত ২০ ঘন্টা দক্ষিণ কলকাতার বেহালা, টালিগঞ্জ, যাদবপুর, বজবজ, মহেশতলা ও গার্ডেনরিচ সংলঘ্ন এলাকায় পানীয় জল সরবরাহ বন্ধ থাকবে। পাইপ লাইন, ১৪ টি বুস্টার ও ক্যাপসুল পাম্পিং স্টেশন মেরামতির জন্যই পুরসভার পানীয় জল সরবরাহ বিভাগ থেকে এই জল সরবরাহ বন্ধ রাখা হবে। এর আগেও উত্তর কলকাতার আরজিকর হাসপাতালের পিছনের টালায় ৬০ ইঞ্চি বিগডায়া পাইপের ফাটল ধরায় তা মেরামতের জন্য জল সরবরাহ বন্ধ ছিল।

রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম জানিয়েছেন, প্রতিটি বাড়িতে পানীয় জলের চাপ ও পরিমাণ বৃদ্ধি পাওয়ার ফলে আধুনিকীকরণের জন্য ভালব্ পরিবর্তন ও বেশ কিছু বুস্টার পাম্পিং স্টেশনের লাইন ফেটে যাওয়ায় মেরামতির কাজ করা হবে।

- Sponsored -

- Sponsored -

যে বুস্টার পাইপ স্টেশনগুলি মেরামত করা হবে সেগুলি হলো- গড়ফা, চেতলা, বেহালা, সিরিটি, কালীঘাট, দাসপাড়া, বাঁশদ্রোণী, রানীকুঠি, লায়েলকা, সেনাপল্লী, গলফগ্রীণ, গান্ধী ময়দান, প্রফুল্ল পার্ক, বজবজ, মহেশতলা।

তবে পুরসভার জল সরবরাহ বিভাগের ডিজি ও ইঞ্জিনিয়ারদের মেয়র জানিয়েছেন যে, প্রয়োজন হলে শনিবার বিকেলে গাড়ি করে সমস্ত বস্তি এলাকায় জল দেওয়া হবে। তবে পুরসভার গাড়ির পরিমাণ অনুযায়ী সমস্ত বস্তি এলাকায় জল সরবরাহ করা খুবই কঠিন কাজ। যার ফলে এইদিন দক্ষিণ কলকাতার অধিকাংশ অঞ্চল জুড়েই চলবে জলের সঙ্কট।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored