Indian Prime Time
True News only ....

নির্বাচন কমিশনের দপ্তরের সামনে বিক্ষোভ বিজেপির

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী পঞ্চায়েত ভোটের মনোনয়ন জমা দিতে বাধা দেওয়া হচ্ছে বলে অভিযোগ তুলে বিজেপি প্রার্থীদের সঙ্গে নিয়ে রাজ্য নির্বাচন কমিশনের দপ্তরে গেলেন।

বিজেপি নেতৃত্বের অভিযোগ, ‘‘তৃণমূল উত্তর চব্বিশ পরগণার বসিরহাট থেকে বাসে করে আনা ওই বিজেপি মনোনীত প্রার্থীদের মনোনয়ন জমা দিতে দিচ্ছে না।’’ ফলে সুকান্ত মজুমদার সেখানকার মহকুমা শাসকের দপ্তরে গিয়েছিলেন। প্রথমে ঢুকতে গিয়ে বাধার মুখে পড়ে ধর্নায় বসেছিলেন। 

পরে মহকুমা শাসককে বাধার মুখে পড়া মনোনয়ন জমা দিতে না পারা প্রার্থীদের তালিকা দেন। এরপর বাসে করে ওই প্রার্থীদের নিয়ে কলকাতায় রাজ্য নির্বাচন কমিশনের দপ্তরে পৌঁছান। পাশাপাশি প্রথমে শুভেন্দু অধিকারীর নেতৃত্বে বিজেপি প্রতিনিধি দল রাজ্য নির্বাচন কমিশনের দপ্তরে আসে।

- Sponsored -

- Sponsored -

সেখানে বিজেপি নেতা শিশির বাজোরিয়া এবং বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়ও উপস্থিত ছিলেন। বিজেপি নেতাদের অভিযোগের প্রেক্ষিতে নির্বাচন কমিশন যাবতীয় নথিপত্র সহ পাঁচ জন প্রার্থীকে দপ্তরে ঢোকার অনুমতি দেয়। সেই মতো সুকান্ত মজুমদার পাঁচ জন প্রার্থীকে নিয়ে নির্বাচন কমিশনের দপ্তরে যান। 

তখন শুভেন্দু অধিকারী নির্বাচন কমিশনের দপ্তরের সামনে জানান, ‘‘শুধু বিজেপি নয়, অন্য দলের যারা মনোনয়ন দিতে পারেনি, সেই প্রার্থীদেরও কাল থেকে আসতে বলব (কমিশনের দপ্তরে)।’’ পাশাপাশি সুকান্ত মজুমদার বলেন, ‘‘কলকাতা হাইকোর্ট বলেছে মনোনয়ন জমা দিতে না পারলে আপনাদের অভিযোগ জমা দিতে।’’ কিন্তু তৃণমূলের তরফে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে।

বসিরহাট দক্ষিণের তৃণমূল বিধায়ক সপ্তর্ষি বন্দ্যোপাধ্যায় বলেছেন, ‘‘একেবারেই মিথ্যা কথা যে কাউকে মনোনয়নে বাধা দেওয়া হয়েছে। প্রশাসনকে জানালেই মনোনয়ন জমা দেওয়ার ব্যবস্থা করে দেবে। আমাদের নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় তো বলেই দিয়েছেন, যদি মনোনয়ন দিতে সমস্যা হয় তাহলে আমাদের জানান। আমরা সব বন্দোবস্ত করে দেব।’’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored