Indian Prime Time
True News only ....

দেশে করোনা আক্রান্তের সংখ্যা প্রায় ২কোটি

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ করোনার দাপটে জেরবার গোটা বিশ্ব। কিছুতেই মুক্তি মিলছে না এই অতিমারীর হাত থেকে। ধীরে ধীরে ভারতবর্ষের পরিস্থিতিও ভয়াবহ হয়ে উঠেছে। গতকাল সারা ভারতবর্ষ জুড়ে করোনায় আক্রান্ত হয়েছেন ১৯ হাজার ৫৫৬ জন মানুষ। প্রাণ হারিয়েছেন ৩০১ জন। আর একদিনে সুস্থ হয়েছেন ৩ হাজার ৩৭৬ জন। তবে এই নিয়ে গোটা দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১ কোটি ৭৫ হাজার ১১৬ জন। তার মধ্যে মৃত্যু হয়েছে ১ লাখ ৪৬ হাজার ১১১ জনের। আর সুস্থ হয়েছেন ৯৬ লাখ ৩৬ হাজার ৪৮৭ জন।

মহারাষ্ট্র সরকারের পক্ষ থেকে কোভিড পরিস্থিতিতে সাবধানতা বজায় রাখতে মিউনিসপ্যাল কর্পোরেশন এলাকায় আজ রাত ১১টা থেকে ভোর ৫ টা পর্যন্ত নাইট কারফিউ জারি করা হয়েছে আগামী ৫ ই জানুয়ারী পর্যন্ত।

- Sponsored -

- Sponsored -

সুত্র মারফত জানা যায়, ভ্যাক্সিন দেওয়ার পরও নতুন করে ব্রিটেনে করোনার আক্রান্ত হওয়ার কারণে এই নাইট কার্ফিউ জারি করা হয়েছে। ইংল্যান্ডজুড়ে করোনাভাইরাসের নতুন প্রজাতির হদিশ পাওয়া মাত্রই সমগ্র বিশ্ব জুড়ে ফের আতঙ্ক ছড়িয়েছে। ইটালি ও অস্ট্রেলিয়াতেও এই ভাইরাসের দেখা মিলেছে।

তাই এখন পুরো দেশ ভ্যাক্সিনের আশায় দিন গুণছে। তবে ভ্যাক্সিনটি কতোটা কার্যকর হবে সেটা কেবল সময়ের অপেক্ষা। তাই সবসময় সুরক্ষা এবং নিরাপত্তাবিধি মেনে চলা উচিত।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored