Indian Prime Time
True News only ....

দুধ খেতে গিয়ে শ্বাসনালীতে দুধ আটকে মৃত্যু হলো ১ সদ্যোজাতর

- sponsored -

- sponsored -

মিনাক্ষী দাসঃ শুয়ে থাকা অবস্থাতে শিশুকে দুধ খাওয়াতে গিয়েই চরম সর্বনাশ ঘটে গেল এক পরিবারের। সূত্রের খবর অনুযায়ী জানা যায়, গত ৪ ই নভেম্বর শর্মিষ্ঠা বিশ্বাস নামের ওই মহিলা বারাসাত হাসপাতালে ভর্তি হন। কিন্তু শিশূটি জন্মানোর পর শিশুটির নানা শারীরিক সমস্যা দেখা দিচ্ছিল। তবে দুধ খাওয়ানোর সময় শিশুটির শ্বাসনালীতে দুধ প্রবেশ করা মাত্রই সে কাঁদতে শুরু করে আর তখনই ওই ওয়ার্ডের দায়িত্বে থাকা নার্সকে খবর দিলে তিনি কোনো ভ্রূক্ষেপ করেননি আর তারপরই শিশুটি দম আটকে মারা যায়।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

এই বিপত্তিজনক ঘটনার পরই শিশুটির মা শর্মিষ্ঠা বিশ্বাস ও বাবা দীপঙ্কর বিশ্বাস রাজ্যের স্বাস্থ্য নিয়ন্ত্রক কমিশনে অভিযোগ জানানোর পরই কমিশনের পক্ষ থেকে ওই হাসপাতাল কর্তৃপক্ষকে ডেকে পাঠানো হয়। এই প্রসঙ্গে ওয়ার্ডের আয়া তার লিখিত বয়ানে জানিয়েছেন, তখনই ওই ওয়ার্ডের দায়িত্বে থাকা নার্সকে খবর দিলে তিনি বলেন তেমন কিছুই হয়নি মুখ মুছিয়ে পাখা চালিয়ে যাতে শুয়ে দেওয়া হয়।তারপরই শিশুটি শ্বাস আটকে মারা যায়।

পুরো ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য হাসপাতালের ভিডিও ফুটেজ দেখা হয়। যার ফলে গোটা ঘটনাটির সত্যতা সামনে আসে। স্বাস্থ্য নিয়ন্ত্রক কমিশন শীঘ্রই হাসপাতাল কর্তৃপক্ষকে ২ লক্ষ টাকা জরিমানা ধার্য করেছে। গোটা ঘটনাটিকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে হাসপাতাল চত্বর জুড়ে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored