Indian Prime Time
True News only ....

এবার ভারত সরকার ব্রিটেনে যাওয়ার সব ফ্লাইট বন্ধ

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

ওয়েব ডেস্কঃ ব্রিটেনে ফের নতুন করে করোনা সংক্রমণ দেখা দেওয়ায় আতঙ্কিত সমগ্র বিশ্ব। গত রবিবার থেকেই ব্রিটেন থেকে ভারতে আসার সমস্ত ফ্লাইট বন্ধ করার দাবীও জানানো হয়েছিল। আর করোনা পরিস্থিতির দিক চিন্তা করেই কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে যে আগামী বুধবার থেকে ৩১ শে ডিসেম্বর পর্যন্ত ব্রিটেনে যাওয়ার সমস্ত উড়ান বন্ধ থাকবে। তার আগে ব্রিটেন থেকে আসা সমস্ত যাত্রীর বিমানবন্দরেই পরীক্ষা করা হবে। এমনকি কানাডা, সৌদি আরব ও বিভিন্ন ইউরোপীয়ান দেশ ব্রিটেন থেকে আসা ফ্লাইটগুলি বাতিল করেছে।

বিশেষজ্ঞদের মতে, করোনাভাইরাসের নতুন স্ট্রেন ৭০% বেশি সংক্রামক। তবে এই নিয়ে বেশি কিছু জানা যায়নি। তবে আশা করা যায় বর্তমান টিকাগুলি এর বিরুদ্ধেও কার্যকর হবে।

- Sponsored -

- Sponsored -

অ্যাভিয়েশন রেগুলেটর ডায়রেক্টোরেট জেনারেল অফ সিভিল অ্যাভিয়েশন জানিয়েছে, ব্রিটেনের  বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে ভারত সরকার ব্রিটেন থেকে ভারতে আসার সমস্ত ফ্লাইট বাতিল করেছে। তারফলে ভারত থেকে ব্রিটেনে যাওয়ার সমস্ত ফ্লাইটও বন্ধ থাকবে।

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রী হর্ষবর্ধন জানিয়েছেন, “নতুন স্ট্রেন নিয়ে সম্পূর্ণ সতর্ক ভারত সরকার। এবং এটা নিয়ে আশঙ্কা করার কোনও কারণ নেই”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored