Indian Prime Time
True News only ....

অমিত শাহের সভাকে ঘিরে সেজে উঠেছে মেদিনীপুর

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

চয়ন রায়ঃ মাত্র আর কিছুক্ষণের অপেক্ষা। আজ মেদিনীপুরের কলেজ মাঠে অমিত শাহের সভাতেই যোগদান করতে চলেছেন শুভেন্দু অধিকারী। সূত্রের খবর অনুযায়ী জানা যায়, তিনি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর হাত থেকেই গেরুয়া শিবিরের পতাকা তুলে নেবেন। গতকাল গভীর রাতে অমিত শাহ কলকাতা বিমানবন্দরে নামেন। এয়ারপোর্টে উপস্থিত ছিলেন দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয়, জয়প্রকাশ মজুমদারসহ প্রমুখ বিজেপি নেতা। আর সকালে সিমলা স্ট্রিটে স্বামী বিবেকানন্দের জন্মভিটেতে পৌঁছান অমিত শাহ। তারপর আজ বেলা সাড়ে ১২ টা নাগাদ মেদিনীপুর শহর লাগোয়া স্থায়ী হেলিপ্যাডে অমিতের শাহের হেলিকপ্টার নামার কথা রয়েছে।

কর্ণগড় মন্দির,সিদ্ধেশ্বরী কালীমন্দির, বালিজুড়ি গ্রাম, হবিবপুরে ক্ষুদিরামের মাসির বাড়ি, মেদিনীপুর কলেজ মাঠসহ বিভিন্ন এলাকায় কঠোর পুলিশী নিরাপত্তা বজায় আছে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী যে রাস্তা দিয়ে যাতায়াত করবেন সেই রাস্তায় এবং প্রত্যেক মোড়ে পুলিশ মোতায়েন করা আছে। অমিত শাহের সভাকে কেন্দ্র করে মেদিনীপুরে মোট দুই থেকে তিন হাজার পুলিশকর্মী উপস্থিত থাকবেন। সম্পূর্ণ এলাকা পরীক্ষা করা হয় পুলিশ কুকুর এবং মেটাল ডিরেক্টর দিয়ে।

- Sponsored -

- Sponsored -

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ শালবনির বালিজুরি গ্রামে আদিবাসী সনাতন সিংহের বাড়িতে মধ্যহ্নভোজ করবেন। এর পাশাপাশি সনাতন সিংহের বাড়িতে মোতায়েন করা হয়েছে কেন্দ্রীয় বাহিনী।

এই সভায় উপস্থিত থাকছেন হোমগার্ড, সিভিক পুলিশ, এনভিএফ কর্মীরাও। পুরো বিষয়টির তদারকি করবেন IPS পদের অফিসাররা। আজ বেলা আড়াইটে নাগাদ মেদিনীপুরের জনসভায় বিজেপিতে যোগ দেবেন শুভেন্দু অধিকারী সহ বেশ কয়েকজন তৃণমূল নেতা। এই জনসভায় প্রথমে বক্তব্য রাখবেন মুকুল রায়। তাই আজকের এই সভার দিকে গোটা রাজ্যসহ সমস্ত রাজনৈতিক মহল মুখিয়ে আছে।

 

 

 

 

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored