Indian Prime Time
True News only ....

অমিত শাহের বক্তব্যে হতাশ জনগণ

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ আজ মেদিনীপুরের রাজনৈতিক সভা থেকে শুধু তৃণমূলের বিরুদ্ধকে আক্রমণ করলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বাংলার মানুষের জন্য কিছু করার আশ্বাস মিললোনা তাঁর বক্তব্যে। যা শুনে হতাশ বাংলার মানুষ।

নিজের বক্তব্যে অমিত শাহ মেদিনীপুরের মাটিকে ক্ষুদিরামের ভূমি, বিদ্যাসাগরের ভূমি বলে চিহ্নিত করার পাশাপাশি মানুষকে মনে করিয়ে দিতে বলেন ক্ষুদিরামের দেখাদেখি ধুতি পরার ফ্যাশান লেগে গিয়েছিল সেই সময়ের তরুণদের মধ্যে। ইতিমধ্যে তাঁর এই বক্তব্যকে ঘিরে সোশ্যাল মিডিয়াতে বিদ্রুপের ফোয়ারা শুরু হয়ে গেছে।

- Sponsored -

- Sponsored -

এছাড়া তৃণমূল নেত্রীর উদ্দেশ্যে বলেন, তিনি নিজে দল ভাঙানির কথা বলেন। কিন্তু তিনিও কংগ্রেস ভেঙে তৃণমূল দল তৈরি করেছেন। আর এখন তাঁর দল থেকেই নেতাকর্মীরা বিজেপিতে যোগদান করছেন। ভোটের আগে তৃণমূল সুপ্রিমো পুরো একা রয়ে যাবেন। এছাড়াও রাজ্যের দশ কোটি মানুষের ভবিষ্যতের পরিবর্তে তাঁর নজরে এখন শুধুই তাঁর ভাইপো।

তারপর তিনি বাংলার কৃষকদের প্রসঙ্গ তুলে বলেন প্রধানমন্ত্রী বাংলার কৃষকদের ৬০০০ টাকা পাঠাচ্ছেন কিন্তু তারা কেন্দ্রের সাহায্য থেকে বঞ্চিত। তৃণমূলকে উত্‍খাত না করলে কেউ সেই টাকা পাবেন না। আর আয়ুষ্মান প্রকল্পের সুবিধা পাবেন না।

বিধানসভা নির্বাচনে বিজেপি ২০০এর বেশি আসন পেয়ে রাজ্যে সরকার গড়ার দাবী জানান অমিত শাহ। এমনকি বাংলায় ক্ষমতায় এসে সোনার বাংলা গড়ার আশ্বাসও দেন তিনি।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored