Indian Prime Time
True News only ....

অন্তর্বর্তী জামিন পেলেন হেভিওয়েট তিন নেতা

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ আজ ব্যাঙ্কশাল কোর্টে নারদ মামলায় মন্ত্রী ফিরহাদ হাকিম, কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় ও কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র অন্তর্বর্তী জামিন পেলেন। আদালত অন্তর্বর্তী জামিনের শর্তসাপেক্ষে ও ২০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন মঞ্জুর করেছে।

১ লা সেপ্টেম্বর ইডি ফিরহাদ হাকিম, শোভন চট্টোপাধ্যায় এবং মদন মিত্রের বিরুদ্ধে চার্জশিট দেয়। এরপর শমন জারি করা হয়। সেই শমন পেয়েই আজ এই তিন জন মন্ত্রী আদালতে উপস্থিত হন। কিন্তু অপর অভিযুক্ত সৈয়দ মির্জা হাজিরা না দেওয়ায় ইডি (Enforcement Directorate) প্রশ্ন তোলে।   

- Sponsored -

- Sponsored -

এই তদন্তকারী সংস্থাটি সৈয়দ মির্জার জামিন বাতিলের পাশাপাশি ফিরহাদ হাকিম, শোভন চট্টোপাধ্যায় ও মদন মিত্রের জামিনেরও বিরোধিতা করে। আর এই মামলার অপর এক অভিযুক্ত সুব্রত মুখোপাধ্যায় প্রয়াত হওয়ায় আদালতকে বিষয়টি জানানো হয়।  

আদালতের তরফ থেকে জানানো হয়েছে যে, এই তিন জন মন্ত্রী দেশ ছাড়তে পারবেন না। ২৮ শে জানুয়ারী এই মামলার পরবর্তী শুনানি হবে। আদালত থেকে বেরিয়ে ফিরহাদ হাকিম জানান, “ফের ডাকলে আসব।” অন্য দিকে শোভন চট্টোপাধ্যায় বলেন, “আমাদের ঈশ্বরে বিশ্বাস আছে। আইনের উপর বিশ্বাস রয়েছে”। 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored