Indian Prime Time
True News only ....

ভয়াবহ পরিস্থিতি সাগরদত্ত মেডিকেল কলেজ হাসপাতালে

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

মিঠু রায়ঃ কলকাতাঃ করোনা পরিস্থিতিতে হাসপাতালগুলিতে ভয়াবহ ছবি উঠে আসছে। কেউ পাচ্ছে না বেড আবার কেউ পাচ্ছে না অক্সিজেন।

এমত পরিস্থিতিতে কলকাতার সাগরদত্ত মেডিকেল কলেজ হাসপাতালের ছবি দেখে রীতিমতো শিউরে উঠতে হচ্ছে। এই হাসপাতালে বেড পুরোপুরি ভর্তি থাকায় অসংখ্য রোগী জরুরী বিভাগের সামনে ভিড় করে আছে। অসুস্থ রোগীরা জরুরী বিভাগের সামনে মেঝেতে পরেই ছটফট করছেন। একের পর এক রোগী একই চ্যানেল দিয়ে অক্সিজেন নিচ্ছেন।

- Sponsored -

- Sponsored -

হাসপাতালে অসুস্থ রোগীদের কাতারে কাতারে ভিড় জমেছে। কিন্তু জরুরী বিভাগে ঢোকার আগে যে করিডর রয়েছে সেখানে সারিবদ্ধ ভাবে অসুস্থ রোগীরা বসে রয়েছেন। তাদের মধ্যে অনেকেই কোভিড পজেটিভ। আবার অনেকের কাছে কোভিড রিপোর্ট নেই। তবে তাদের সকলেরই শ্বাসকষ্ট রয়েছে। প্রত্যেককেই সাধ্যমতো অক্সিজেন দেওয়া হচ্ছে। কেউ বা বসে, কেউ বা করিডরের মেঝেতে শুয়েই অক্সিজেন নিচ্ছেন। অসুস্থ রোগীরা এখানে অক্সিজেনের প্রবল চাহিদা নিয়েই আসছেন।

অসুস্থ রোগীদের অধিকাংশই ষাটোর্ধ্ব বা সত্তরোর্ধ্ব। সকলের মুখে অক্সিজেন মাস্ক রয়েছে। স্বাস্থ্য কর্মীরাও পর্যাপ্ত চেষ্টা করছেন অসুস্থ রোগীদের অক্সিজেন জোগানের জন্য। কিন্তু এই অক্সিজেনের নল কোথায় শুরু আর কোথায় শেষ তা বোঝার উপায় নেই।

অনেক সময় রোগীর পরিবারের লোকজনই অক্সিজেন সিলিন্ডার টেনে আনছেন। ফলে মাঝে মধ্যেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে এক জটিল আকার ধারণ করেছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored