Indian Prime Time
True News only ....

ফলাফলের পরেও চলছে গোষ্ঠী দ্বন্দ্বের ঘটনা

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

রাজ খানঃ বর্ধমানঃ নির্বাচনের ফলাফলের পরেও সংঘর্ষের ঘটনা অব্যাহত। কোথাও কোথাও তৃণমূলের সঙ্গে বিজেপির সংঘর্ষ আবার কোথাও কোথাও তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে ক্রমশই উত্তেজনা দেখা দিচ্ছে বর্ধমান জেলা জুড়েই। বুধবার বর্ধমান শহরের বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের গেটের সামনে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক সংঘর্ষের পাশাপাশি একটি স্বর্গরথকে ভাঙচুর করে স্থানীয় শ্যামসায়রের জলে ফেলে দেবার অভিযোগ উঠেছে।

এলাকার তৃণমূল নেতা আব্দুর রব জানিয়েছেন, “বর্ধমান দক্ষিণ কেন্দ্রের প্রার্থী খোকন দাসের সমর্থনে কাজ না করে তৃণমূল কংগ্রেস সমর্থিত বর্ধমান হাসপাতাল গেট অ্যাম্বুলেন্স অ্যাসোসিয়েশনের সম্পাদক শেখ সাহেব তার বিরোধিতা করেছেন। এই ঘটনাকে কেন্দ্র করে নির্বাচনের আগে থেকেই কর্মীদের মধ্যে অসন্তোষ সৃষ্টি হয়”।

- Sponsored -

- Sponsored -

“এছাড়া বুধবার শেখ সাহেব তার দলবল নিয়ে অ্যাসোসিয়েশনের অফিসে হামলা চালায়। অফিসের ভেতর ভাঙচুর করে। এরপরই অন্যান্য দলীয় কর্মীরা ক্ষিপ্ত হয়ে ওঠেন। শেখ সাহেবকে অফিসে আসতে বারণও করে দেওয়া হয়”।

যদিও এদিন পাল্টা শেখ সাহেব জানিয়েছেন, “ফলাফল ঘোষণার দিন দলেরই একটি গোষ্ঠী তার স্বর্গরথে ব্যাপক ভাঙচুর চালায়। শেখ সাহেব দাবী করেছেন, নির্বাচনের সময় তিনি দলের হয়ে কাজ করেছেন কিন্তু তা সত্ত্বেও তার নামে মিথ্যা অপবাদ দেওয়া হচ্ছে। আর এদিন তিনি হাসপাতাল গেটে অ্যাসোসিয়েশনের অফিসে গেলে আচমকাই তার ও তার ঘনিষ্টদের ওপর হামলা চালানো হয়। তাদের একজন কর্মী জখমও হয়েছেন”।

এমনকি তিনি যে দলের হয়েই কাজ করলেন তারাই জানিয়ে দিয়েছে এখানে তাকে এখানে গাড়ি চালাতে দেওয়া হবেনা। কার্যত তারাই তার পেটে লাথি মারলেন। তাকে হুমকিও দেওয়া হয়েছে”।

এদিকে এই ঘটনার খবর পেয়েই বর্ধমান থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে হাজির হয়। শ্যামসায়র থেকে ভাঙচুর করা গাড়িটিকে উদ্ধার করা হয়। এই ঘটনায় গোটা এলাকায় ব্যাপক উত্তেজনা দেখা দিয়েছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored