Indian Prime Time
True News only ....

বন্ধন ব্যাংক ভারতীয় সেনাবাহিনীকে ব্যাংকিং পরিষেবা দিতে চলেছে

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ নয়া দিল্লিঃ আজ বন্ধন ব্যাংক ভারতীয় সেনাবাহিনীর সাথে এক মেমোর‍্যান্ডাম অফ আন্ডারস্ট্যান্ডিং স্বাক্ষর করল। এই মউ অনুযায়ী ভারতীয় সেনাবাহিনীর সকলে বিশেষ সুবিধাযুক্ত বন্ধন ব্যাংক শৌর্য স্যালারি অ্যাকাউন্টের মালিক হবেন।

- Sponsored -

- Sponsored -

নয়া দিল্লিতে ভারতীয় সেনাবাহিনীর লেফটেন্যান্ট জেনারেল হর্ষ গুপ্তার উপস্থিতিতে এই মউ স্বাক্ষর করেন লেফটেন্যান্ট জেনারেল রবীন খোসলা ও বন্ধন ব্যাঙ্কের ম্যানেজিং ডিরেক্টর এবং সিও চন্দ্রশেখর ঘোষ।

বন্ধন ব্যাংকের কর্ণধার বলেছেন, “ভারতীয় সেনাবাহিনীর বীরদের সেবা করার সুযোগ পাওয়া বন্ধন ব্যাংকের সৌভাগ্য। কারণ ভারতীয় সেনাবাহিনী তাঁদের ব্যাংকিং প্রয়োজন মেটানোর কাজে আমাদের নির্বাচিত করেছেন। যাঁরা সবসময় দেশের সেবায় নিয়োজিত, তাঁদের সেবা করার জন্য ব্যাংকের সমস্ত কর্মীরা খুবই উত্‍সাহী। আর একটি নতুন ব্যাংকের পরিচিতি লাভ করে আমরা খুব সম্মানিত”।

এই প্রসঙ্গে ভারতীয় সেনাবাহিনীর লেফটেন্যান্ট জেনারেল রবীন খোসলা বলেন, “আমরা বন্ধন ব্যাংককে স্বাগত জানাতে পেরে আনন্দিত। তাদের ভারতজোড়া উপস্থিতি এবং প্রকল্প ও পরিষেবার বৈচিত্র্য আমাদের  সেনানীদের ব্যাংকিং পরিষেবা দিতে সাহায্য করবে। আমরা বন্ধন ব্যাংকের সাথে এক দীর্ঘ এবং ফলপ্রসূ সম্পর্কের দিকে এগোচ্ছি”।

বন্ধন ব্যাংকের শৌর্য স্যালারি অ্যাকাউন্টের পরিষেবা ভারতীয় সেনাবাহিনীর কর্মরত সেনানীদের ব্যাংকের শাখাগুলোর নেটওয়ার্কের মাধ্যমে দেওয়া হবে। এই অ্যাকাউন্টের সুবিধাগুলি হলো বার্ষিক চার্জ মকুব, জিরো ব্যালান্সের সুবিধা, ১ লক্ষ টাকার বেশি ব্যালান্সে ৬% সুদ, শৌর্য ভিসা প্ল্যাটিনাম ডেবিট কার্ড ইস্যু, যেকোনো ব্যাংকের এ টি এমে যতবার প্রয়োজন মাশুলহীন লেনদেনের সুবিধা ও ঊর্ধসীমাহীন DD, NEFT, RTGS, IMPS-এ লেনদেনের ক্ষেত্রে মাশুল ছাড়াই করার সুবিধা পাওয়া যাবে।

বন্ধন ব্যাঙ্ক শৌর্য স্যালারি অ্যাকাউন্ট নিজের এবং নিজের সম্পত্তির সুরক্ষাও জোগায়। এই অ্যাকাউন্টের সাথে যুক্ত আছে ৩০ লক্ষ টাকা পর্যন্ত ব্যক্তিগত দুর্ঘটনা বিমা ও ১ কোটি টাকা পর্যন্ত বিমান দুর্ঘটনা বিমা এবং অ্যাকাউন্টের মালিকের আকস্মিক মৃত্যু হলে তাঁর উপর নির্ভরশীল শিশুর জন্য ৪ বছর পর্যন্ত বছরে ১ লক্ষ টাকা পর্যন্ত বিনামূল্যে শিক্ষার সুবিধা।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored