Indian Prime Time
True News only ....

বেপরোয়া গতিতে একটি গাড়িকে কয়েকশো মিটার ছেঁচড়ে নিয়ে গেল ১ টি ডাম্পার

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ চলন্ত গাড়িতে বেপরোয়া ডাম্পার পিছন দিক থেকে ধাক্কা দেওয়ায় ধাক্কার অভিঘাতে গাড়ির মুখ ঘুরে গিয়ে ডাম্পারের মুখোমুখি হয়ে যায়। আর সেই অবস্থাতেই ডাম্পারটি গাড়িটিকে প্রায় ১৫০ মিটার ছেঁচড়ে নিয়ে গেল। এদিকে গাড়ির মধ্যে এয়ার ট্র্যাফিক কন্ট্রোলের এক আধিকারিক সহ স্ত্রী ও দু’বছরের কন্যাসন্তান।

তবে শেষ অবধি প্রত্যক্ষদর্শীরা এগিয়ে এসে ডাম্পারটিকে থামালে তারা রক্ষা পান। নিউটাউনের ইকোপার্কের তিন নম্বর গেটের কাছে নবাবপুর মোড়ে এই ঘটনা ঘটেছে। অভিযোগ উঠছে যে, ডাম্পারটির চালক গাড়িটিকে ধাক্কা মেরে পালানোর চেষ্টা করছিল। তাই ডাম্পার না থামিয়েই গাড়িটিকে ধাক্কা মারতে মারতে এগিয়ে যাচ্ছিল।

যা দেখে পথচলতি সকলে আঁতকে ওঠেন। ডাম্পারের ধাক্কায় এটিসি আধিকারিক সৌম্য ঘোষ এবং তার মেয়ের হাতে আঘাত পেয়েছে। এছাড়া গাড়িটিও দুমড়েমুচড়ে গিয়েছে। ইকোপার্ক থানার পুলিশ ও নিউটাউন ট্র্যাফিক গার্ডের আধিকারিকেরা দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যান। ইতিমধ্যে অভিযুক্ত চালক মনিরুল পাইককে গ্রেফতার করা হয়।

- Sponsored -

- Sponsored -

প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে যে, নিউটাউনের যাত্রাগাছির বাসিন্দা মনিরুল মাটি নিতে খালি ডাম্পার নিয়ে সিটি সেন্টার ২ এর দিকে যাচ্ছিলেন। এদিকে তার কাছ থেকে ড্রাইভিং লাইসেন্স পাওয়া যায়নি। উল্লেখ্য, সম্প্রতি রাতেরবেলা বেপরোয়া গতির কারণে এই বিশ্ববাংলা সরণীতে বেশ কয়েকটি প্রাণঘাতী বাইক দুর্ঘটনা ঘটেছে।

ফলে গত এক মাস থেকে বিধাননগর কমিশনারেট দুর্ঘটনা আটকাতে রাতেরবেলা নিউটাউনে ট্র্যাফিক পুলিশকে রাস্তায় নামিয়েছে। কিন্তু এদিনের দুর্ঘটনায় প্রশ্নও উঠছে যে, রাতেরবেলা বেপরোয়া চালকেরা ট্র্যাফিক পুলিশের উপস্থিতিকে কি আদৌ কোনোভাবে গুরুত্ব দিচ্ছেন না, নাকি ট্র্যাফিক পুলিশরা নিজেরাই কড়া হাতে দমন করতে নিরপেক্ষ হয়ে উঠেছেন।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored