Indian Prime Time
True News only ....

বিজেপি নেতার বাড়িতে বিস্ফোরণের জেরে আহত কয়েকজন

- sponsored -

- sponsored -

মিনাক্ষী দাসঃ উত্তর চব্বিশ পরগণাঃ উত্তর চব্বিশ পরগণার হাসনাবাদে স্থানীয় বিজেপি নেতা নিমাই দাসের বাড়িতে বিস্ফোরণের ঘটনায় গোটা এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়ায়। এই বিস্ফোরণের জেরে বেশ কয়েক জন আহত হয়েছেন।

তৃণমূলের অভিযোগ, ‘‘মজুত করা বোমা থেকেই এই বিস্ফোরণ ঘটে।’’ প্রথমে স্থানীয়রা বোমাবাজি হয়েছে বলে মনে করেছিলেন। কিন্তু বিজেপি নেতৃত্ব রান্নার গ্যাস সিলিন্ডার ফেটে এই দুর্ঘটনা হয়েছে বলে দাবী করেছেন। হাসনাবাদ থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যায়। কিন্তু বোমা না কি অন্য কিছু থেকে এই বিস্ফোরণ তা এখনো অবধি স্পষ্ট করে জানা যায়নি। ইতিমধ্যে এই নিয়ে তদন্ত শুরু হয়েছে।

- Sponsored -

- Sponsored -

অন্য দিকে, তৃণমূল নেতা কুণাল ঘোষ এক্স হ্যান্ডেলে (সাবেক টুইটার) লেখেন, ‘‘বসিরহাটের অন্তর্ভুক্ত হিঙ্গলগঞ্জের হাসনাবাদ পঞ্চায়েতে বিজেপির নেতা নিমাই দাসের ভাইয়ের বাড়িতে মজুত রাখা বোমার বিস্ফোরণে আহত বাড়ির বাসিন্দারা। প্রবল গরমের মধ্যে মজুত রাখা বোমা ফেটেই ওই বিস্ফোরণ হয়েছে। বেশ কয়েক জন গ্রামবাসী জখমও হয়েছেন।’’

পাশাপাশি এই প্রসঙ্গে কটাক্ষ করে বলেন, ‘‘এখানে সিবিআই আসবে না?’’ তৃণমূল নেতৃত্বের দাবী, ‘পুলিশ নিমাইকে হেফাজতে নিয়ে জেরা করলে অনেক তথ্য পাবে।’’ এমনকি, বিস্ফোরণের পর বিজেপি কর্মীরা ওই বাড়িতে থাকা অস্ত্রশস্ত্র সরিয়ে নিয়ে গিয়েছেন বলে অভিযোগও উঠেছে। আপাতত এই ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored