Indian Prime Time
True News only ....

রাজধানীতে আটক অস্ত্র সহ এক পাক জঙ্গি

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ নয়া দিল্লিঃ আজ দিল্লির লক্ষ্মীনগর এলাকার  রমেশ পার্ক থেকে বিপুল পরিমাণ বন্দুক ও কার্তুজ সমেত মহম্মদ আসরাফ ওরফে আলি নামের এক পাক জঙ্গিকে গ্রেপ্তার করা হলো। আলি পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের বাসিন্দা।

উত্‍সবের মুখে আগে থেকেই দিল্লিতে জঙ্গিহানারক আশঙ্কা ছিল। তাই শহর জুড়ে হাই অ্যালার্ট জারি থাকায় প্রশাসনের কড়া নজরদারির মধ্যেই ওই জঙ্গিকে গ্রেপ্তার করা হয়। আলি পাকিস্তানের গুপ্তচর সংস্থা আইএসআইয়ের এজেন্ট বলে মনে করা হচ্ছে। আলি আহমেদ নুরি নাম নিয়ে ভারতীয় পাসপোর্ট সঙ্গে করে দিল্লিতে থেকে নাশকতার নানান ছক কষছিল।

স্পেশাল সেলের ডেপুটি কমিশনার প্রমোদ সিং কুশওয়াহা জানিয়েছেন, “অনেক দিন ধরেই এই জঙ্গির ওপর নজর ছিল। সম্প্রতি পাওয়া খবরের ভিত্তিতে জানা যায় যে পূর্ব দিল্লিতে একজন আইএসআই মদতপুষ্ট জঙ্গি ভারতীয় সেজে বসবাস করছে। সেই তথ্যের ওপর ভিত্তি করে তদন্ত শুরু করে জানা গিয়েছে আলি  ঘনবসতিপূর্ণ লক্ষ্মীনগরে থাকে”।

- Sponsored -

- Sponsored -

বিভিন্ন জাল নথি দেখিয়ে ভারতীয় আইডি কার্ড পেয়েছিল। আলিকে তল্লাশি করে দু’টি পিস্তল, একটি একে-৪৭, ৬০ রাউন্ড গুলি, একটি হ্যান্ড গ্রেনেড, একটি অতিরিক্ত ম্যাগাজিন ও ৫০ রাউন্ড পিস্তলের গুলিও উদ্ধার হয়েছে। কিন্তু এখনই কোনো নাশকতার পরিকল্পনা ছিল কিনা সেটা জানা যায় নি। এই অস্ত্রের জোগান কোথা থেকে পেত, কি কি পরিকল্পনা কষেছিল, কাদের সাথে যোগাযোগ ছিল তা ভালোভাবে তদন্ত করে দেখা হচ্ছে।

প্রসঙ্গত, গত মাসেই পুলিশ দিল্লি এবং তার সংলগ্ন এলাকা থেকে কয়েকজন জেহাদিকে গ্রেপ্তার করে। যার জেরে রাজধানীতে নাশকতার ছক বানচাল হয়ে যায়।

অন্যদিকে জম্মু ও কাশ্মীরের সন্ত্রাসবাদী আক্রমণ রুখতে কেন্দ্রীয় সরকার দ্যা রেজিস্ট্যান্স ফ্রন্ট এবং পাকিস্তানের মদতপুষ্ট সন্ত্রাসবাদী সংগঠন জইশ-ই-মহম্মদ ও লস্কর-ই-তৈবা-র বিরুদ্ধে নতুন করে মামলা দায়ের করেছে। পাশাপাশি জাতীয় তদন্ত সংস্থা জম্মু এবং কাশ্মীরের প্রায় ১৬টি জায়গায় একযোগে তল্লাশি চালিয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored