Indian Prime Time
True News only ....

আগামীকাল রাজ্যের তিন জেলাতে সভা করতে চলেছেন প্রধানমন্ত্রী

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ আগামীকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লোকসভা নির্বাচনের প্রচারে আবার বাংলায় আসছেন। চতুর্থ দফার ভোটের জন্য এদিন রাজ্যের তিনটি জেলা থেকে পর পর তিনটি সভা করবেন। বর্ধমান-দুর্গাপুর, কৃষ্ণনগর ও বোলপুর কেন্দ্রে এই জনসভার আয়োজন করা হয়েছে। আজ রাতেরবেলাই নরেন্দ্র মোদী কলকাতায় চলে আসছেন।

বিজেপি সূত্রে খবর, রাতেরবেলা ৮টা ৩৫ মিনিটে তাঁর কলকাতা বিমানবন্দরে নামার কথা। বিমানবন্দর থেকে ৯টা ১০ মিনিট নাগাদ রাজভবনে পৌঁছাবেন। আর সেখানেই থাকবেন। এরপর সকালবেলা রাজভবন থেকে বেরিয়ে গাড়ি করে রেস কোর্সের হেলিপ্যাডে পৌঁছাবেন। এরপর এমআই-১৭ হেলিকপ্টারে করে বর্ধমানের উদ্দেশ্যে যাবেন। এই সভা বর্ধমান-দুর্গাপুরের সাঁই কমপ্লেক্সে হবে। নরেন্দ্র মোদী এই সভা থেকে বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ এবং বর্ধমান পূর্বের বিজেপি প্রার্থী অসীমকুমার সরকারের সমর্থনে প্রচার করবেন।

এদিন দিলীপ ঘোষ ও অসীমকুমারের সভায় উপস্থিত থাকার কথা। এরপর বর্ধমানের সভা শেষ করে সেখান থেকে আবার কৃষ্ণনগরের উদ্দেশ্যে হেলিকপ্টারে করে উড়ে যাবেন। এখানে বেলা পৌন ১টা থেকে সেখানে শ্যামনগর ফুটবল মাঠে সভা রয়েছে। সেখানে বেলা ১২টা ৪৫ মিনিট নাগাদ সভা শুরু হওয়ার কথা। এদিন কৃষ্ণনগরের বিজেপি প্রার্থী তথা কৃষ্ণনগর রাজপরিবারের সদস্য অমৃতা রায় এবং রানাঘাটের বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারের সমর্থনে প্রচার করবেন।

- Sponsored -

- Sponsored -

তারপর কৃষ্ণনগরের সভা শেষ করে বোলপুরে যাবেন। সেখানে ২টো ৩০ মিনিট নাগাদ আমোদপুরের মেলার মাঠে সভার আয়োজন করা হয়েছে। এদিন বোলপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী পিয়া সাহা এবং বীরভূমের বিজেপি প্রার্থী দেবতনু ভট্টাচার্যের সমর্থনে প্রচার করবেন। মঞ্চে পিয়া সাহা ও দেবতনু ভট্টাচার্য উপস্থিত থাকবেন। ৩টে ১০ মিনিটের মধ্যে এই সভা শেষ হয়ে যাওয়ার কথা। বাংলায় প্রচার শেষ করে ঝাড়খণ্ডে উড়ে যাবেন। এছাড়া সিংভূমে আরো একটি সভা করবেন।

মোদীর রাজ্য সফর উপলক্ষ্যে এদিন রাতেরবেলা ৬টা ৪০ মিনিট থেকে আগামীকাল সকালবেলা ৮টা থেকে বেলা ১২টা অবধি কলকাতার বিভিন্ন রাস্তায় যান চলাচল নিয়ন্ত্রণ করা হয়েছে। বিভিন্ন ভারী যান নিয়ন্ত্রণ করা হবে। নির্দিষ্ট সময় ছাড়াও প্রয়োজনে আরো কিছুক্ষণ যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হতে পারে। কয়েকটি রাস্তায় পার্কিংও নিয়ন্ত্রিত হবে। এমনকি ট্রামও বন্ধ থাকবে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored